Thursday, April 25, 2024
রাজ্য​

নির্যাতিতার বাড়িতেই সংঘাতে জড়ালেন রাজ্য ও কেন্দ্রীয় শিশু সুরক্ষা কমিশনের প্রতিনিধিরা, তৃণমূল-বিজেপির হাতাহাতি

কলকাতা ট্রিবিউন ডেস্ক: তিলজলার পর মালদার গাজোলে সংঘাতে জড়ালেন রাজ্য ও কেন্দ্রীয় শিশু সুরক্ষা কমিশনের প্রতিনিধিরা। জানা গেছে, ছাত্রী ধর্ষণের অভিযোগে গাজোলে নির্যাতিতার বাড়ির কেন্দ্র ও রাজ্য কমিশনের প্রতিনিধিরা। একই সময়ে কেন্দ্র ও রাজ্য কমিশনের উপস্থিতিতে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। শুরু হয় তৃণমূল এবং বিজেপির মধ্যে হাতাহাতি। পরিস্থিতি চরম উত্তপ্ত হয়ে ওঠে।

বিজেপি নেতাকর্মীরা অভিযোগ করেন কেন্দ্রীয় শিশু সুরক্ষা কমিশনের চেয়ারপার্সন প্রিয়ঙ্ক কানুনগোকে নির্যাতিতা ছাত্রীর বাড়িতে ঢুকতে দেওয়া হচ্ছে না। এই অভিযোগ তুলে তারা সেখানে অবস্থানে বসেন। ইংরেজবাজারের বিজেপি বিধায়ক শ্রীরূপা মিত্র ও অন্যান্য বিজেপি নেত্রীরা সেখানে উপস্থিত ছিলেন। খবর পেয়ে জেলা পরিষদ সদস্যা তথা তৃণমূলনেত্রী সাগরিকা সরকার দলবল নিয়ে সেখানে পৌঁছালে নির্যাতিতার বাড়ির সামনেই শুরু হয় হাতাহাতি। এই ঘটনায় পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

বিজেপি কর্মী সমর্থকদের দিকে হাতে জুতো হাতে তেড়ে যান ওই তৃণমূল নেত্রী। পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এই ঘটনায় স্থানীয় গ্রামবাসীরা ক্ষোভে ফেটে পড়েন। তৃণমূল নেত্রী সাগরিকাকে বাঁশ নিয়ে ধাওয়া করে এলাকা ছাড়া করেন তাঁরা।