Monday, June 24, 2024
বিনোদন

সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি জানিয়ে আইনজীবী নিয়োগ করলেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী

নয়াদিল্লি: সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যু মেনে নিতে পারিনি গোটা দেশ। তরুণ এই অভিনেতার মৃত্যু নাড়িয়ে দিয়ে গিয়েছে গোটা দেশকে। সুশান্তের মৃত্যুর পর একের পর এক স্বজনপোষণের অভিযোগ সামনে এসেছে। মুম্বাইয়ের বাদ্রায় নিজের বাড়িতে আত্মহত্যা করেন অভিনেতা। কিন্তু সুশান্ত অনুরাগীরা তা মানতে নারাজ। তাদের দাবি, এই ঘটনার অন্যদিক রয়েছে। তাই সিবিআই তদন্তেরও দাবির টুইটারে এখনও ট্রেন্ড করে চলেছে। নেটিজেনদের রোষের মুখে পড়েছেন করণ জোহর, সোনম কাপুর, করিনা কাপুর খান, সঞ্জয় লীলা বনশালি, সলমন খান-সহ একাধিক তারকা-পরিচালক।

এবার সুশান্ত মৃত্যুর জন্য সিবিআই তদন্তের দাবি জানালেন বিজেপি সাংসদ তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী সুব্রহ্মণ্যম স্বামী। সিবিআই যাতে এই ঘটনার তদন্ত করে দেখে সেটি নিশ্চিত করতে আইনজীবী নিয়োগ করলেন তিনি। টুইটে এ কথা জানিয়েছেন তিনি।

টুইটে সুব্রহ্মণ্যম স্বামী লিখেছেন, আমি ইতিমধ্যেই আইনজীবী ইসকরণ ভান্ডারির সঙ্গে কথা বলেছি। আমি তাঁকে বলেছি সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার বিষয়টি যেন সিবিআই বা পিআইএল বা ফৌজদারি মামলা হিসেবে দেখা হয় তার ব্যবস্থা করতে। সুব্রহ্মণ্যম স্বামী বলেন, অভিনেতার মৃত্যুর ঘটনাটি তথ্য অনুসন্ধান করে তা সিবিআই তদন্তের কথা বলেছি। ন্যায়বিচার যাতে হয় সেই ব্যবস্থার দাবি জানাই।

উল্লেখ্য, সুব্রহ্মণ্যম স্বামীর আগে মনোজ তিওয়ারি, রূপা গঙ্গোপাধ্যায়, বাবুল সুপ্রিয়-সহ আরও অনেক বিজেপি নেতা-মন্ত্রীরা সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি করেছেন। এবার সিবিআই তদন্তের দাবিতে আইনজীবী নিয়োগ করলেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী।