Monday, June 24, 2024
রাজ্য​

বনধ তুলতে পুলিশের সামনে বিজেপি নেত্রীকে লাথি, অভিযুক্ত তৃণমূল নেতা

বারাসত: ইসলামপুরে ছাত্রমৃত্যুর প্রতিবাদে আজ ১২ ঘণ্টার বনধ ডেকেছে বিজেপি। বনধে রাজ্যের একাধিক জায়গায় রেল অবরোধ করা হয়েছে। রাজ্যের বিভিন্ন জেলায় একাধিক সরকারি বাসে ভাঙচুর চালানো হয়েছে। বিভিন্ন জেলায় বিক্ষিপ্ত গন্ডগোলের খবর আসছে। গ্রেপ্তার করা হয়েছে একাধিক বিজেপি কর্মী-সমর্থক। গেরুয়া শিবিরের ডাকা বনধ ব্যর্থ করতে বিজেপির এক মহিলা সমর্থককে মারধর করার অভিযোগ উঠল তৃণমূলের পঞ্চায়েত সমিতির সভাপতির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বারাসতের পিরগাছা রেল গেট এলাকায়।

এদিন সকালে ওই রেল গেটের কাছে রাস্তা এবং রেল অবরোধ করেন কয়েক জন বিজেপি সমর্থক। সেই অবরোধ তুলতে আসেন বারাসত ১নং পঞ্চায়েত সমিতির সভাপতি আরশাদুজ্জামান। তিনি লাঠি হাতে বিজেপি-র এক মহিলা সমর্থকের দিকে তেড়ে যান। ওই মহিলা সমর্থককে তিনি লাথিও মারেন বলে অভিযোগ। বিজেপি সমর্থক মাটিতে পড়ে যাওয়ার পরেও তাঁকে মারধর করা হয়, উঠেছে এমন অভিযোগও। অন্যান্য বিজেপি সমর্থকদেরও মারধর করা হয়। অভিযোগ, ঘটনাস্থলে পুলিশ থাকলেও তৃণমূল নেতা-কর্মীদের তাঁরা বাধা দেননি।

এ বিষয়ে বিজেপি নেতা প্রদীপ বন্দোপাধ্যায় বলেন, দিদির রাজত্বে মেয়েরা মোটেও সুরক্ষিত নয়। এই ঘটনার সময় পুলিশ নিরব দর্শকের ভূমিকায় ছিল। এর আগেও আরশাদের নেতৃত্বে আমাদের লোকেদের উপর হামলা হয়েছে। আমরা এবিষয়ে আমাদের উচ্চ দলীয় নেতা ও পুলিশকে জানাব।