Tuesday, April 23, 2024
বিনোদন

বাংলায় ‘টাইটানিক’-এর রিমেক! মুখ খুললেন রাজ চক্রবর্তী

কলকাতা: ‘টাইটানিক’ ছবির রিমেক হতে চলেছে টালিউডে! এই খবর কলকাতার একটি সাইটে প্রকাশিত হতেই সোশ্য়াল মিডিয়ায় তা নিয়ে তুমুল হৈচৈ বেঁধে যায়। ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ফুস হয়ে গেল ‘টাইটানিক ফানুস’! জেমস ক্যামরন পরিচালিত কালজয়ী সিনেমা টাইটানিক-এর রিমেক নাকি বাংলাতে তৈরি করতে চলেছেন পরিচালক রাজ চক্রব্রর্তী। এবার এই বিষয় নিয়ে মুখ খুলেছেন রাজ চক্রবর্তী। গোটা ব্যাপারটাকেই গুজব বলে দাবি করেছেন তিনি।

রাজ চক্রবর্তী জানিয়েছেন তিনি ‘টাইটানিক’ ছবিকে পরিচালনার কথা একদমই ভাবছেন না। তিনি বলেন ,কীভাবে এই খবর রটেছে তাঁর জানা নেই। তবে খবরটি এক্কেবারে ভুয়ো খবর। রাজ চক্রবর্তী জানিয়েছেন তিনি যথেষ্ট বিরক্ত গোটা বিষয়ে।

সম্প্রতি ভারতের একটি ইংরেজি দৈনিক প্রকাশিত প্রতিবেদনে দাবি করা হয়, কলকাতায় বাংলায় তৈরি হচ্ছে টাইটানিকের রিমেক। প্রতিবেদনে দাবি করা হয় রাজ চক্রবর্তীর পরিচালনায় সেই ছবিতে জ্যাকের ভূমিকায় লিওনার্দে ডিক্যাপ্রিওর ভূমিকায় থাকছেন দেব এবং রোজ অর্থাৎ কেন উইনস্লেটের ভূমিকায় থাকবেন রুক্মীনি মৈত্র।

চ্যাম্পের নায়িকা রুক্মিণী এক টুইট বার্তায় জানিয়েছেন, টাইটানিক-এর কোনও বাংলা রিমেকে তিনি কাজ করছেন না। একথা জানিয়ে গোটা ব্যাপারটাকেই গুজব বলে দাবি করেছেন তিনি।

এমন খবর ছড়াতে হতে বিশেষ সময় লাগেনি। আর তারপরই সোশ্যাল সাইটে শুরু হয় ঠাট্টা-মশকরা। পরিচালক ও নায়ক, কাউকেই কটাক্ষ করতে ছাড়েনি নেটিজেনরা। ইতিহাস তৈরি করা এমন একটি ছবি টালিউডে হলে যে সত্যিই তা ডুববে, সে সমালোচনাও করা হয়।