Saturday, June 15, 2024
টালিউড

কুন্তল-ঘনিষ্ঠতার জেরে এবার ইডির নজরে টলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার

কলকাতা ট্রিবিউন ডেস্ক: ইডি আগেই দাবি করেছিল, নিয়োগ দুর্নীতির টাকা টলিউডে গিয়েছে। তৃণমূলের যুব নেতা কুন্তল ঘোষের ব্যাঙ্ক অ্যাকাউন্ট খতিয়ে দেখে এসব তথ্য জানতে পারে ইডি। ইতিমধ্যেই অভিনেতা বনি সেনগুপ্তকে তলব করেছে ইডি। এবার সূত্রের খবর, ইডির নজরে এবার প্রিয়াঙ্কা সরকার।

বিভিন্ন ভিডিও-ছবি দেখা গেছে, কুন্তল ঘোষের সঙ্গে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠতা রয়েছে। ইডির দাবি, বিভিন্ন সময়ে কুন্তল-প্রিয়াঙ্কার টাকার লেনদেন হয়েছে।

ইডি সূত্রে খবর, সম্প্রতি দুর্ঘটনার রাতে প্রিয়াঙ্কার যাবতীয় হাসপাতাল খরচ বহন করেন কুন্তল। ২০২২ সালে শান্তনুর একটি ধাবার উদ্বোধনও করেছিলেন প্রিয়াঙ্কা সরকার।

উল্লেখ্য, বনিকে তলব করার পরেই প্রিয়াঙ্কার প্রাক্তন স্বামী রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, “ইডি তলব করলে প্রিয়াঙ্কার পাশে থাকব।” তিনি কিভাবে জানলেন যে, প্রিয়াঙ্কাকে তলব করবে ইডি? তাহলে এবার কি অভিনেত্রীকে তলব করা হবে?

ইডি সূত্রে খবর, ৬ জন অভিনেতা অভিনেত্রী তাদের ব়্যাডারে রয়েছেন। এই ৬ জনের মধ্যে তিনজন অভিনেত্রীর অ্যাকাউন্টে কুন্তল ঘোষের অ্যাকাউন্ট থেকে বিপুল পরিমাণে টাকা ঢুকেছে। কুন্তলের ৭৫টি অ্যাকাউন্টের লেনদেন খতিয়ে দেখছে এই তথ্য পেয়েছে ইডি। খুব শীঘ্রই এই ৬ জন অভিনেতা-অভিনেত্রীকে তলব করতে চলেছে ইডি। এর মধ্যে প্রিয়াঙ্কার আছে কিনা সেটা অবশ্য স্পষ্ট নয়।

এদিক, মঙ্গলবার ফের ইডি দফতর হাজিরা দেন বনি সেনগুপ্ত। এদিন নিয়োগ দুর্নীতিকাণ্ডে ২ ঘণ্টা জেরা হয় তাকে। জানা গেছে, প্রয়োজনীয় তথ্য জমা দিয়েছেন তিনি।