Tuesday, April 23, 2024
বিনোদন

মুকেশ আম্বানির ছেলের বিয়ের কার্ডের মূল্য দেড় লক্ষ টাকা

মুম্বাই: ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানি। তার রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ ব্যবসা জগতের সেরাগুলোর একটি, ছড়িয়ে আছে বিশ্বজুড়ে। এই গ্রুপের মালিক তিনি। তিলে তিলে গড়ে তুলেছেন তিনি রিলায়েন্স গ্রুপকে। ব্যবসায়িক উন্নতির সঙ্গে যোগ হয়েছে অর্থ-বিত্ত-সম্মান-মর্যাদা। তিনি ও তাঁর স্ত্রী নিতা আম্বানি বিভিন্ন সামাজিক কাজ এবং মুম্বাই ইন্ডিয়ানস দলের কর্ণধার রূপে পরিচিত। বিখ্যাত ফোর্বস ম্যাগাজিনের করা বিশ্বের সেরা ধনীদের তালিকায় নিজের জায়গাটা বেশ শক্ত করেই ধরে রেখেছেন তিনি। আর ভারতের হিসেবে তার প্রতিদ্বন্দ্বী এখন তিনিই। ৪ হাজার ৫০ কোটি ডলারের মালিক মুকেশ আম্বানি বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ সম্পদশালী মানুষদের একজন।

মুকেশ আম্বানি ও তাঁর স্ত্রী নিতা আম্বানি

মুকেশ আম্বানির সন্তান আনান্ত, আকাশ এবং ঈশা অম্বানীর জীবন যথেষ্ট আরামদায়ক। আম্বানী পরিবারের সামান্য প্রতিক্রিয়া সংবাদ হয়ে ভাইরাল হয়ে যায়। বর্তমানে ভারতের ধনী ব্যক্তি মুকেশ আম্বানির বাড়িতে ঠিক এইরকম কিছু হচ্ছে, যার আলোচনা হচ্ছে।

রিপোর্ট অনুযায়ী, মুকেশ আম্বানির বড় ছেলে আকাশ আম্বানির বিয়ে ঠিক হয়েছে। দেশের সবচেয়ে ধনী ব্যক্তির ছেলের বিয়ে। তাহলে সেটা আলোচনার বিষয় হবে। কিন্তু আম্বানির ছেলের বিয়ের আলোচনার তুলনায় বিয়ের কার্ড নিয়ে সবথেকে বেশি আলোচনা হচ্ছে।

যে কার্ডটি আম্বানির পরিবার পছন্দ করেছে তার মূল্য জানার পর আপনি অবাক হযে যাবেন। বলা হচ্ছে যে একটি কার্ডের দাম প্রায় দেড় লক্ষ টাকা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই কার্ডের সম্পর্কে বলা হচ্ছে, এই কার্ডটি সোনার তৈরি। এই কার্ডের ওপর প্রচুর ব্যয়বহুল কারিগরি করা হয়েছে।

বলা হচ্ছে যে এই বছরের ডিসেম্বরে আকাশ আম্বানি বিয়ে করতে পারেন। তবে আম্বানী পরিবারের পক্ষ থেকে এখন কিছু বলা হয়েনি বিয়ে কবে এবং কোথায় হবে। সম্ভবত এই সম্পর্কে শীঘ্রই তথ্য দেওয়া হতে পারে।