Wednesday, July 24, 2024
সিরিয়াল

মাসির ছোট ছেলেকে বিয়ে করে শ্রীময়ীর পরিবারে জুন আন্টি?

দর্শকদের কাছে জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক শ্রীময়ী (Sreemoyee)। তবে সম্প্রতি অন্যান্য ধারাবাহিকের থেকে টিআরপি তালিকায় অনেকটাই নীচে নেমে গিয়েছিল। তাই ফের জনপ্রিয়তা ফেরাতে জুন আন্টিকে ঢোকানো হলো ধারাবাহিকে। তবে শ্রীময়ী সিরিয়ালে জুন আন্টি (June Aunty) এবার নতুন রূপে। তবে মাসির ছোট ছেলে অর্থাৎ অনিন্দ্যর ছোট ভাইকে বিয়ে করে শ্রীময়ী পরিবারে ফিরলেন কিনা সে বিষয়টি এখনও স্পষ্ট নয়।

জুন আন্টি তথা উষসী চক্রবর্তী (Ushasie Chakraborty) আবার শ্রীময়ী সিরিয়ালে ফিরছে এই খবর ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আনন্দে ভাসছেন তার ভক্তরা। জেল থেকে বেরিয়ে নতুন করে শ্রীময়ী জীবনে কি বিপদ ডেকে আনবে জুন আন্টি সেটা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছে দর্শক মহল। জুন আন্টি কিভাবে ফিরবে শ্রীময়ীয় জীবনে তা নিয়ে কৌতুহলী অনেকেই।

তবে কানাঘুষো শোনা যাচ্ছে, জুন আন্টি নাকি এবার শ্রীময়ীর সংসারে তার জা হয়ে ঢুকবে। অর্থাৎ মাসির ছোট ছেলেকে বিয়ে করে নতুন করে শ্রীময়ীর সংসারে আগুন জ্বালানোর পরিকল্পনা জুন আন্টির। তবে দর্শকের কাছে একটু খটকা লাগছে মাসির ছোট ছেলে তো বিদেশে। তারউপর তিনি বিবাহিত। তাহলে জুন কি করে মাসির ছেলেকে বিয়ে করবে?

যা ইতিমধ‍্যেই টিপ্পনি শুরু করে দিয়েছেন নেটিজেনরা। তাদের বক্তব‍্য, সতীন এবার জা হয়ে গেল। দর্শকদের মনে আরেকটি প্রশ্ন, যদি বিয়ে হয়েও থাকে তাহলে জুন আন্টি সাদা শাড়ি পরেই বা এলেন কেন? আর এসেই বা কেন ডিঙ্কার খোঁজ নিলেন? তবে সব প্রশ্নের উত্তর মিলবে সময়ের সাথে সাথে। এদিকে, এ নিয়ে উষসীকে প্রশ্ন করলে এড়িয়ে যান তিনি।