Monday, June 24, 2024
রাজ্য​

তৃণমূলের মিছিলে BSF জওয়ানকে গণপিটুনি

মুর্শিদাবাদ: তৃণমূলের বঙ্গ-ধ্বনি মিছিল বাইক নিয়ে ঢোকায় এক BSF জওয়ানকে গণপিটুনি দেওয়া হয়েছে। এই ঘটনায় তপ্ত মুর্শিদাবাদের কান্দি। আহত বিএসএফ জওয়ান বিশ্বজিৎ সাহানিকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, বিশ্বজিৎ সাহানির বাড়ি কান্দি থানা এলাকার অন্তর্গত কলাবাগান অঞ্চলে। শুক্রবার বিকালে কান্দি থানা কাছে সন্তোষী মন্দিরের সমানে এই ঘটনা ঘটেছে। ওই জওয়ান এদিন বিকালে বাইক নিয়ে বাড়ি ফিরছিলেন। সেই সময় তাঁর ওপর কর্মী-সমর্থকরা ঝাঁপিয়ে পড়ে। ওই ঘটনায় আহত ওই জওয়ানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর শরীরের বিভিন্ন জায়গায় চোট লেগেছে।

ঘটনার পর কান্দি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এই ঘটনায় তুমুল উত্তেজনা ছড়িয়েছে ওই এলাকায়। আহত ওই জওয়ানের বাবা বলেছেন, থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। তাঁর অভিযোগ, কোনও তদন্ত হয়নি। পরিবারের তরফে দোষীদের শাস্তির দাবি করা হয়েছে। এদিকে, এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া মেলেনি তৃণমূল নেতৃত্বের তরফে।

উল্লেখ্য, জনসংযোগ বাড়াতে বঙ্গ-ধ্বনি কর্মসূচি হাতে নিয়েছে তৃণমূল। আগামী কয়েক দিন ধরে রাজ্যের প্রতিটি বিধানসভা এলাকায় ৩ থেকে ৫টি করে দল ধারাবাহিকভাবে এই বঙ্গধ্বনি যাত্রা করবে। মোট ৪ হাজার নেতা ৯৫০টি দলে ভাগ হয়ে সাড়ে ২৭ হাজার এলাকায় যাবেন। রাজ্যের প্রায় আড়াই লাখ কিলোমিটার জুড়ে ১ কোটি মানুষের সঙ্গে জনসংযোগ স্থাপন করবেন ওই নেতারা। ১০ বছরের কাজের খতিয়ান সম্বলিত রিপোর্ট কার্ড মানুষের কাছে পৌঁছে দেবেন তাঁরা।