Monday, June 24, 2024
বিনোদন

‘আমরা শুধু স্টারদের সঙ্গে কাজ করি’, আয়ুষ্মান খুরানাকেও বলেছিল করণ জোহর

মুম্বাই: করণ জোহরের প্রযোজনা সংস্থা ফিরিয়ে দিয়েছিল নবাগত আয়ুষ্মান খুরানাকেও। ২০০৭ সালে আয়ুষ্মান খুরানার মুখের উপর বলেছিল, আমরা শুধু তারকাদের সঙ্গে কাজ করি। ২০১৫-তে আয়ুষ্মান খুরানার ‘ক্র্যাকিং দা কোড: মাই জার্নি ইন বলিউড’ (Cracking the Code: My Journey in Bollywood) বইতে এমন প্রত্যাখাতের প্রসঙ্গ উল্লেখ করেছেন। সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুর পর বিষয়টি এখন অনলাইনে ভাইরাল।

ওই বইতে আয়ুষ্মান লিখেছেন, ভিজে থাকাকালীন একবার করণ জোহরের সঙ্গে সাক্ষাৎ হয়েছিল। আমার উচ্চাকাঙ্খার কথা জানিয়ে ওর থেকে নম্বর চেয়েছিলাম। করণ জোহর আমাকে নম্বরও দিয়েছিল। এরপর ২০০৭ সালে একবার সুযোগের জন্য ওর প্রযোজনা সংস্থায় ফোন করি। তিন তিনবার আমাকে বলা হয়েছিল নানা কারণে করণ জোহর ব্যস্ত। চতুর্থ দিন বলা হয় আমরা শুধু তারকাদের সঙ্গে কাজ করি।

‘ক্র্যাকিং দা কোড: মাই জার্নি ইন বলিউড’ বইয়ের সেই অংশ

এই বিষয়টি ২০১৮ সালে ‘কফি উইথ করণ’ শোয়ে সামনে এনেছিলেন আয়ুষ্মান খুরানা নিজেই। যদিও ক্যামেরার সামনে এই প্রসঙ্গটি ওঠায় বিব্রত হয়ে পড়েন করণ জোহর। কিন্তু পরিস্থিতি সামাল দিতে বলেছিলেন, তোমার সঙ্গে কথা বলে মনে হয়েছিল তুমি প্রতিভাবান। তাই নম্বর দিয়েছিলাম।

উল্লেখ্য, ২০১৮’র কফি উইথ করণ শোয়ে উপস্থিত ছিলেন আয়ুষ্মান খুরানা, সুশান্ত সিং রাজপুত এবং ভিকি কৌশল। প্রসঙ্গত, ২০১২ সালে জন আব্রাহামের প্রযোজনা সংস্থার ভিকি ডোনার হাত ধরেই অভিনয় জগতে পা রাখেন আয়ুষ্মান খুরানা।

কঙ্গনা রানওয়াত, বিবেক ওবেরয়, রবীনা ট্যান্ডন, শেখর কপূর-সহ বলিপাড়ার অনেকেরই অভিযোগ, সুশান্ত সিংয়ের মৃত্যুর জন্য নেপোটিজম বা স্বজনপোষণই দায়ী। সোশ্যাল মিডিয়ায় করণ জোহারকে বয়কটের ঝড় উঠেছে।