Tuesday, May 21, 2024
দেশ

পূর্বস্থলীতে সিপিএম-তৃণমূলের শতাধিক কর্মী যোগ দিলেন বিজেপিতে

পূর্বস্থলী: গতকাল পূর্বস্থলীতে কুকসীমলা বাজারে এক জনসভায় মুকুল রায় প্রসঙ্গে বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায় বলেন, “তৃণমূল কংগ্রেস দলটির জন্মলগ্ন থেকেই বিশ্বস্ত সৈনিকের মতো কাজ করে গেছেন। আর এখন তৃণমূল নেতারা তাঁকেই বের করে দিয়েছেন।” জনসভায় সিপিএম ও তৃণমূল থেকে শতাধিক কর্মী-সমর্থক বিজেপিতে যোগদান করে।

জয় বন্দ্যোপাধ্যায় বলেন, “মুকুল রায় ছাড়া তৃণমূল কংগ্রেস ছারখার হয়ে যাবে। তিনি দলের মিটিংয়ে মাঠে নেমে জল বিস্কুট খেয়ে কর্মী-সমর্থকদের সুবিধা অসুবিধা দেখতেন। তাঁর সম্পর্কে যারা সমালোচনা করেন তাঁরা এসি ঘরে বসে পার্টি করেন বলেও জানান তিনি। তৃণমূলের রাজ্যসভার সাংসদ মুকুল রায়ের ভূয়সী প্রসাংশা করে তিনি বলেন, মুকুল রায় দলের জন্য অক্লান্ত পরিশ্রম করতেন।’

বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র কটাক্ষ করে বলেন, “দিদি এক পুজো মণ্ডপে বলেছিলেনকলকাতাকে লন্ডন বানাবে। কিন্তু লন্ডন তো দূর অস্ত, মুম্বই বা পুনের ধারেকাছেও কলকাতা পৌঁছতে পারেনি। আর দয়া করে একথা বলবেন না। কারণ একবার লন্ডন বানাতে গিয়ে মহাকেলেঙ্কারি হয়েছে। আবার লন্ডন বানাতে গেলে সারদা-নারদের মতো এবার সিন্ডিকেট কেলেঙ্কারির ঘটনা ঘটবে। যার জন্য আবার ইডি, সিবিআই-কে আসতে হবে।”

উল্লেখ্য, গতকাল শুভ পঞ্চমীর দিন সব জল্পনার অবসান ঘটিয়ে তৃণমূল ছাড়েন মুকুল রায়। কর্মসমিতি থেকে পদত্যাগ করেন, রাজ্যসভা থেকেও পদত্যাগ করবেন পুজোর পর।