Sunday, April 21, 2024
বিনোদন

ফের একসঙ্গে দেব-সোহম

কলকাতা: ২০১৫ সালে মুক্তি পেয়েছিল সুপারস্টার দেব ও সোহম অভিনীত রোমান্টিক প্রেমের ছবি ‘শুধু তোমারই জন্য’।  ছবিতে মূখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন এই দুই নায়ক। মাঝে দুই বছরের বিরতি। সেই দেব-সোহম জুটি আবারও ফিরতে চলেছে বড় পর্দায়।

শোনা যাচ্ছে, নাম ঠিক না হওয়া ছবিতে দ্বিতীয়বারের মতো একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন দেব ও সোহম। ছবিটা পরিচালনা করবেন বিরসা দাশগুপ্ত। এর আগে ‘শুধু তোমারই জন্য’ ছবির পরিচালকও ছিলেন বিরসা দাশগুপ্ত।

তবে নতুন ছবিতে দেব এবং সোহমের বিপরীতে কোন কোন নায়িকা অভিনয় করবেন, তা এখনও চূড়ান্ত হয়নি। প্রজেক্ট নিয়ে অভিনেতাদের সঙ্গে প্রযোজনা সংস্থার খাতা-কলমে চুক্তিও এখনও হয়নি। পুরোটাই রয়েছে আলোচনার পর্যায়ে।

ছবির গল্পটা কেমন? সে সম্পর্কে বিশদ কিছু জানা না গেলেও, নতুন প্রজেক্টটি যে দক্ষিণের জনপ্রিয় কোনও ছবির রিমেক নয়, তা হলফ করে বলা যায়। শোনা যাচ্ছে, নতুন ছবির গল্প নাকি পরিচালক বিরসা দাশগুপ্ত নিজেই লিখছেন।

এর আগে ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘শুধু তোমারই জন্য’ ছবিতে দেব-সোহম জুটির সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও মিমি চক্রবর্তী। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত সে ‘শুধু তোমারই জন্য’ ছিল ‘রাজা রানী’ নামের একটি তামিল ছবির পূর্ণনির্মাণ।