Sunday, June 23, 2024
রাজ্য​

Bhabanipur bypoll: ৭০ শতাংশ ভোট পড়লেই বিজেপির জয় নিশ্চিত : প্রিয়াঙ্কা

কলকাতা ট্রিবিউন ডেস্ক: বাড়ি বাড়ি গিয়ে প্রচার সারছেন প্রিয়াঙ্কা। দিনের শুরুর দিকটাই প্রচারের জন্য বেছে নিয়েছেন তিনি। ভবানীপুরের ৭৪ নং ওয়ার্ডে এদিন বাড়ি বাড়ি গিয়ে প্রচার করতে দেখা গেল বিজেপি প্রার্থীকে।

প্রিয়াঙ্কা টিবরেওয়ালের প্রচারে বড় ক্যাম্পিং বা স্ট্রিট কর্নার নেই। তিনি তাঁদের স্ট্র্যাটেজি মতোই বাড়ি বাড়ি ঘুরে প্রচার সারছেন। সাংবাদিকের প্রশ্নে তাঁর উত্তর, “আমি এই মাটির কন্যা। শুধু মা মাটি মানুষ বললেই চলে না মানুষের পাশে দাঁড়াতে হয়। মাটিতে দাঁড়াতে হয়। যাঁরা মায়ের কোল খালি করে দিচ্ছে , মাটিতে রক্ত ছড়িয়ে দিচ্ছে তারা কি মা মাটি মানুষের সরকার হতে পারে! তাদের কাছে তো মানুষের কোনো দামই নেই।”

ভবানীপুরের মানুষের থেকে সারা পেয়েছেন নেত্রী। তাঁর বিশ্বাস ৩০ তারিখের ভোটপর্বেই বোঝা যাবে মানুষ কতটা তাদের পাশে রয়েছেন। ৭০% ভোট পেলেই বিজেপির জয় নিশ্চিত এই কথায় বলেছেন নেত্রী।

প্রসঙ্গত, আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মাঠে নেমেছেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। হাইভোল্টেজ এই ভোটের দিকে নজর এখন সমগ্র বাংলার। এই ভোটের ফল ঠিক করবে এই রাজ্যের ভবিষ্যত রাজনীতি।