Tuesday, June 18, 2024
টালিউড

কবে আসছে দ্বিতীয় ফেলুদা সিরিজ?

কলকাতা: ব্যোমকেশ বক্সীর মতো এবার ফেলুদা কেউ দেখা যাচ্ছে ওয়েব সিরিজ পর্দায় কিছু দিন আগেইযত কান্ড কাঠমান্ডু’ ওয়েব সিরিজের ট্রেলার আর ছবি রিলিজ হয়েছে শনিবার টুইটারে জানালেন অভিনেতা টোটা রায় চৌধুরী।

অভিনেতা লিখেছেন, অনেকেই জিজ্ঞাসা করছ যে ‘যত কান্ড কাঠমান্ডুতে’ কবে সম্প্রচারিত হবে। আশা করা যায় যে এবছরের ডিসেম্বর মাসে আমরা দেখতে পাব। হ্যাঁ, আমিও দেখিনি! ততদিন অনুরোধ করব, একটু ধৈর্য্য ধরতে। ‘ছিন্নমস্তার অভিশাপ’ থেকে একটি স্থিরচিত্র শেয়ার করলাম।


কিন্তু ফেলুদা ভক্তদেরর একটা দূঃখের খবর ওয়েব দুনিয়ার প্রথমবার ফেলুদা চরিত্রে আর প্রদোষচন্দ্র মিত্রকে দেখতে পাবেন না তার হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন টোটা। তোপসের চরিত্রে অভিনয় করেছেন কল্পন মিত্রআর জটায়ু হয়েছেন অভিনেতা অনির্বাণ চক্রবর্তীপরিচালকের পাশাপাশি তিন অভিনেতাই প্রশংসিত হয়েছিলেন আগের পর্বগুলিতে।

এবার কাঠমাণ্ডু সফরের প্রতীক্ষায় দর্শকরা। গত বছরের নভেম্বর মাসেই ‘যত কাণ্ড কাঠমান্ডুতে’ পর্বের একটি ট্রেলার প্রকাশ্যে এসেছিল। তাতে ভরত কউল এবং খরাজ মুখোপাধ্যায়কে দেখা গিয়েছে। জটায়ু অর্থাৎ লালমোহন গঙ্গোপাধ্যায়ের চরিত্রে অনির্বাণ চক্রবর্তী। মগনলাল মেঘরাজের চরিত্রে অভিনয় করেছেন খরাজ।