Monday, July 22, 2024
বলিউড

করোনা আক্রান্ত হয়ে প্রয়াত আয়ুষ্মানের ‘ড্রিম গার্ল’ অভিনেত্রী রিঙ্কু

মুম্বাই: মারণ করোনাভাইরাস কেড়ে নিল বলিউড অভিনেত্রীর প্রাণ বলিউডে আবারও নেমে আসলো শোকের ছায়া এই মারণ ভাইরাস কেড়ে নিল আয়ুষ্মান খুরানার ড্রিম গার্ল (Ayushmann Khuranna’s ‘Dream Girl’)-এর সহ অভিনেত্রী রিঙ্কু সিং নিকুম্ভকে (Rinku Singh Nikumbh)।

গত ২৫ মে করোনা রিপোর্ট পজিটিভ আসে অভিনেত্রীর প্রথম দিকে হোম আইসোলেশনে ছিলেন তিনি। কিন্তু বাড়িতে থেকে তার জ্বর কমছিল না। তাই তাকে হাসপাতালে ভর্তি করা হয় সূত্রের খবর, তার বাড়ি লোক তাকে আইসিইউ (ICU) তে ভর্তি করাতে চেয়েছিলেন। কারণ রিঙ্কু অ্যাস্থমার (Asthma) রোগী ছিলেন। কিন্তু হাসপাতালের ডাক্তাররা বলেছিল, ওর এখন আইসিইউ প্রয়োজন নেই। সেই মতো কোভিড ওয়ার্ডে রাখা হয়েছিল অভিনেত্রীকে। কিন্তু পরের দিনই তাকে আইসিইউতে ভর্তি করা হয়।

আইসিইউতে থেকে ধীরে ধীরে উন্নতি হচ্ছিল রিঙ্কুরকিন্তু পরে অবস্থা অবনতি হতে থাকে যার ফলে শেষ রক্ষা আর হল না। বাঁচানো গেলনা রিঙ্কুকে। গত ৭মে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন অভিনেত্রী। নিয়ম অনুযায়ী ২৮ দিনের মাথায় তার দ্বিতীয় ভ্যাকসিন নেওয়ার কথা ছিল তাঁর। কিন্তু করোনা আক্রান্ত হওয়া ফলে দ্বিতীয় ভ্যাকসিন নেওয়া হয়নি

২০১১ সালে চিড়িয়া ঘর সিরিয়ালের তাকে প্রথম টেলিভিশন দেখা যায়। এরপর তেরা কেয়া হোগা আলিয়া’, মেরি হানিকারক বিবি, ‘শ্রীমতী ফির সে প্রমুখ সিরিয়ালে কাজ করেছেন তিনি। আয়ুষ্মান, নুসরাতের সঙ্গে ড্রিম গার্ল এ অভিনয় করেছেন। হ্যালো চার্লি তেও অভিনয় করেছিলেন তিনি। এইবছর আমাজন প্রাইমে মুক্তি পেয়েছিল হ্যালো চার্লি। সনি টিভির সিরিয়াল ধরকন শেষ অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। তিনি চলে যাওয়াতে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে।