Wednesday, May 29, 2024
কলকাতা

Neo-Nationalists গ্রুপের উদ্যোগে ও ভয়েস অফ হিন্দুস্তানের সহযোগিতায় ‘১৯৪৭ থেকে ২০২৪ – পশ্চিমবঙ্গের বিপন্নতা ঠেকাবে কিভাবে?’ শীর্ষক আলোচনা সভা আয়োজিত

নিজস্ব প্রতিবেদন: ১৪ এপ্রিল, ২০২৪ বাংলা নববর্ষের দিনে একাডেমি অফ ফাইন আর্টসে কনফারেন্স রুমে বিশিষ্ট লেখক ও সমাজসেবী ডক্টর Osman Mallick মহাশয়ের পৌরোহিত্যে এবং ‘Neo Nationalist’ গ্রুপের আয়োজনে অনুষ্ঠিত হলো একটি মুখোমুখি আলোচনা সভা ‘১৯৪৭ থেকে ২০২৪ – পশ্চিমবঙ্গের বিপন্নতা ঠেকাবে কিভাবে?’ এবং তর্ক বিতর্ক, অনুষ্ঠানের শেষে মধ্যাহ্নভোজের ব্যবস্থা ছিল।

সাংস্কৃতিক সংঘ Voice Of Hindustan -The Nationalists এর সভ্যরা এই অনুষ্ঠানে স্বেচ্ছাসেবকের ভূমিকা নিয়েছিলেন। একাধিক গুণীজনের উপস্থিতিতে এই মনোজ্ঞ আলোচনাটি অত্যন্ত চিত্তাকর্ষক হলো এবং সময়ের অপ্রতুলতার কারণে সম্পূর্ণ আলোচনা শেষ হয়নি, ভবিষ্যতে এরকম অনুষ্ঠান আরো করার দাবী উঠলো দর্শকদের মধ্যে থেকেই। 

এদিনের অনুষ্ঠানে বক্তব্য রাখেন শ্রী মোহিত রায়, শ্রী দেবজিত সরকার, শ্রী কৌশিক গঙ্গোপাধ্যায়, শ্রী প্রবীর বসু, শ্রী সৌগত বসু , শ্রী জয়ন্ত রায়, শ্রীমতি সালমা হালদার এবং আরো অনেক গুণীজনেরা। উপস্থিত ছিলেন শ্রী অরিন্দম রায়, শ্রী স্নেহাংশু দাশগুপ্ত, শ্রী সুপ্রিয় বন্দোপাধ্যায় , শ্রী দিব্যেন্দু দালাল, শ্রী শান্তনু সিংহ, শ্রী প্রবীর মন্ডল, শ্রী সঞ্জয় দাস, শ্রী সঞ্জীব দাস প্রমুখ উজ্জ্বল ব্যক্তিত্বরা।

ববর্ষের দিন সকালে বিনা প্রচার প্রচারণায় যেভাবে দর্শক সমাগম হয়েছে, কোনো প্রচার ছাড়াই সর্বমোট ৮৪ জন উপস্থিত ছিলেন, তাতে জাতীয়তাবাদী আদর্শের ক্রমবর্ধমান জয়ধ্বনিরই ইঙ্গিত মিলছে, জয় হিন্দ, বন্দেমাতরম, ভারত মায়ের জয় হোক 🚩🕉️🇮🇳🧡

#JoyShreeRam 

#JaiHind