Monday, July 22, 2024
বলিউড

বিপদ আরও বাড়ল, পর্ন কাণ্ডে রাজ-শিল্পার বিরুদ্ধে সাক্ষ্য দেবেন তাদের সংস্থারই ৪ কর্মী

মুম্বাই: পর্ন কাণ্ডে রাজ-শিল্পার বিপদ আরও বাড়ল। এবার তাদের বিরুদ্ধে সাক্ষ্য সংস্থার চার কর্মী। যাতে করে রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্ন কাণ্ডে প্রমাণ আরও জোরালো হবে বলে মনে করা হচ্ছে। মুম্বই ক্রাইম ব্রাঞ্চ সূত্রে খবর, রাজ কুন্দ্রার পর্ন তৈরি এবং ছড়িয়ে দেওয়া মামলায় রাজ কুন্দ্রার সংস্থারই চার কর্মীর সাক্ষ্য যথেষ্ট তাৎপর্যপূর্ণ।

পুলিশ ভাষ্য অনুযায়ী, রাজ মামলায় পুলিশকে একদমই সাহায্য করছেন না, তাই চার কর্মীর বয়ান খুবই গুরুত্বপূর্ণ। এই চার কর্মীর থেকে ব্যবসার বিশদ বিবরণ, আর্থিক বিবরণ এবং পর্ন চক্রের কে বা কারা কারা জড়িত সেই সংক্রান্ত তথ্য পাওয়া যেতে পারে বলে মনে করা হচ্ছে।


এদিকে, রাজ কুন্দ্রার অফিসে এক রহস্যময় দেওয়ালের খুঁজে পেয়েছে পুলিশ। যার মধ্য থেকে অনেক বাক্স উদ্ধার করা হয়েছে। বাক্সের ফাইলগুলি নিয়ে তদন্ত করে দেখছে ক্রাইম ব্রাঞ্চ টিম।

কিছু চুক্তিপত্র সংক্রান্ত নথিও উদ্ধার করেছে পুলিশ। এছাড়া কিছু একেবারেই টাটকা কাগজ পত্র উদ্ধার হয়েছে। অর্থাৎ অতি সম্প্রতিই সেগুলো তৈরি করা হয়েছিল বলে মনে করা হচ্ছে।

চলতি বছরে ফেব্রুয়ারিতে একজন মডেল তথা অভিনেত্রী রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন থানায়। এরপরের ঘটনার তদন্তে নেমে চাঞ্চল্যকর সব তথ্য উঠে আসে পুলিশের হাতে। গ্রেফতারের পরেও প্রতিদিনই রাজের বিরুদ্ধে উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। তার বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে ৭০ টি পর্ন ভিডিও এবং একটি সার্ভার। রাজের বিরুদ্ধে একের পর এক নতুন নতুন তথ্য ও প্রমাণ হাতে পাচ্ছে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ।