Monday, July 22, 2024
খেলা

করোনা ত্রানে ৫ কোটি টাকা তুললেন বিরুষ্কা

মুম্বাই: বেশ কয়েকজন ক্রিকেটার করণা আক্রান্ত হওয়ার জেরে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে আইপিএল। তাই বাড়ি ফিরে এসেছেন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক তথা ভারত অধিনায়ক বিরাট কোহলি। আর মুম্বাইয়ে ফিরেই সস্ত্রীক করোনা মোকাবিলায় নেমে পড়লেন বিরাট কোহলি।

ইতিমধ্যেই ব্যক্তিগতভাবে ২ কোটি টাকা দান করেছেন বিরুষ্কা। পাশাপাশি, সকলকে সাধ্যমতো অর্থ সাহায্য করার আবেদন জানান তাঁরা। গত ৭ মে করোনা মোকাবিলায় একটি তহবিলও গঠন করেছিলেন তাঁরা। ২৪ ঘন্টার মধ্যে তাতে জমা পড়েছিল ৩.৬ কোটি টাকা। ইতিমধ্যে মোট জমা পড়েছে ৫ কোটি টাকা।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ার সকলকে ধন্যবাদ জানিয়ে এই কথা বলেন অনুষ্কা। ছেন এই তারকা দম্পতি। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, এই মাইলস্টোনে (৫কোটি টাকা তুলতে) পৌঁছতে যাঁরা সাহায্য করেছেন, তাঁদের সবাইকে অসংখ্য ধন্যবাদ।

বেসরকারি অর্থ অনুদানকারী সংগঠন কেটোর (Ketto) সঙ্গে হাত মিলিয়ে এই কাজ করছেন বিরুষ্কা। ৭ দিন ধরে এই অর্থ সংগ্রহ করা হবে। কেটো প্ল্যাটফর্মে অনুষ্কা-বিরাটের অনুদান করা টাকা ও ফান্ডের থেকে সংগৃহীত টাকা সরাসরি চলে যাবে এসিটি গ্র্যান্টসে। যাঁরা দেশের সর্বত্র প্রয়োজনীয় অক্সিজেন, মেডিক্যাল পরিষেবা, ভ্যাকশিনেশন এবং টেলি-মেডিসিন পরিষেবা পৌঁছে দিচ্ছে।