Wednesday, July 24, 2024
দেশ

Maa Flyover: সংবাদপত্রের একটি ভুল বিজ্ঞাপন নিয়ে মেতেছেন ভুয়ো প্রচারের পান্ডারা: শুভেন্দু অধিকারী

কলকাতা ট্রিবিউন ডেস্ক: যোগী সরকার উন্নয়নের পথিকৃৎ। অন্য কোনও রাজ্যের উন্নয়নের ছবি চুরি করার কোনও প্রয়োজন নেই তাদের। বিজ্ঞাপন বিতর্কে (Maa Flyover) এবার পাল্টা জবাব দিলেন শুভেন্দু অধিকারী। তাঁর মন্তব্য, যে সরকারের নিজেরই দেউলিয়া হওয়ার জোগাড় তার থেকে যোগী আদিত্যনাথের সরকারের ছবি ধার করার প্রয়োজন নেই।

যোগী সরকারের উন্নয়নের বিজ্ঞাপনে কলকাতার ‘মা’ উড়ালপুলের ছবি। এই ভুল ছবি ব্যবহার নিয়ে এদিন একজোটে ময়দানে নেমেছেন অভিষেক বন্দোপাধ্যায়, ফিরহাদ হাকিম, ডেরেক ও’ ব্রায়েনের মতো তৃণমূল নেতারা। তাঁর যেন একসুরে কটাক্ষ করে চলেছেন যোগী সরকারকে। কেউ ডবল ইঞ্জিন মডেলকে ব্যর্থ বলেছেন তো কেও অজয় বিস্তের অসফলতার কথা বলেছেন। তৃণমূল সাংসদ ডেরেক ও’ ব্রায়েন টুইট করে বলেন, বিজেপি জুমলা পার্টি। তৃণমূল উন্নয়নের দল। অবশেষে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের ভালো কাজকে স্বীকৃতি দেওয়ার জন্য ধন্যবাদ।

তৃণমূল নেতাদের এই কটাক্ষের জবাব দিয়েছেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তিনি বাংলার সরকারকে ভুয়োর সরকার বলেই আখ্যায়িত করেছেন। শুভেন্দু অধিকারী টুইটে বলেছেন, “সংবাদপত্রের একটি ভুল বিজ্ঞাপন নিয়ে মেতেছেন ভুয়ো প্রচারের পান্ডারা।”

অন্যদিকে, এই ভুল স্বীকার করে নিয়েছে সংশ্লিষ্ট সংবাদপত্র। তাদের সমস্ত ওয়েব পোর্টাল থেকে মুছে ফেলা হয়েছে এই বিজ্ঞাপনের ছবি।