Friday, April 19, 2024
রাজ্য​

‘নিজগুনে’ আজ বিজেপির আরও ৫ উইকেট পড়ল: বাবুল সুপ্রিয়

কলকাতা ট্রিবিউন ডেস্ক: বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগদানের হিড়িক পড়েছিল। কিন্তু ভোটে বিজেপির পরাজয়ের পরেই বিজেপি ছাড়ার প্রবণতা বেড়েছে। একের পর এক নেতা-কর্মী, বিধায়ক দল ছাড়ছেন। সম্প্রতি বিজেপির অফিশিয়াল হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে লেফট নিয়েছেন ৫ বিধায়ক। এর পরেই ঝড় বইছে রাজ্য রাজনীতিতে।

জানা গেছে, নয়া গঠিত বিজেপির রাজ্য কমিটিতে মতুয়াদের প্রতিনিধিত্ব নেই। এমনই অভিযোগ তুলে বিজেপি বিধায়কদের অফিশিয়াল হোয়াটসঅ্যাপ গ্রুপ লেফট নিয়েছেন বিধায়ক অসীম সরকার, অম্বিকা রায়, সুব্রত ঠাকুর, মুকুটমণি অধিকারী এবং অশোক কীর্তনিয়া। এর পরেই জল্পনা ছড়িয়েছে।

এ প্রসঙ্গে বিজেপিকে আক্রমণ করে বাবুল সুপ্রিয় টুইটে লিখেছেন, ‘নিজগুনে’ পরের পর উইকেট পড়ছে বিজেপির | ”আজ আরও পাঁচটি গেলো মনে হচ্ছে | শিববাবু শুনলাম সব শুনে কৈলাশে গেছেন | আসল বাঙালি কাঁকড়াদের খুঁজিয়া পাইবার একমাত্র নির্ভরযোগ্য প্রতিষ্টান – মুরলীধর লেন।”

জানা গেছে, বিজেপির নয়া গঠিত রাজ্য কমিটিতে মতুয়াদের প্রতিনিধিত্ব না থাকার বিষয়টি নিয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে কথা বলতে চেয়েছেন বনগাঁর সাংসদ শান্তনু ঠাকুর। কিন্তু তাতেও মতুয়া সম্প্রদায়ের ক্ষোভের আগুন কমানো যাচ্ছে না।