Tuesday, June 18, 2024
টালিউড

অশ্রুসজল চোখে বুকের থেকে প্রাক্তন প্রেমিক ফারহানের নাম লেখা ট্যাটু মুছলেন প্রত্যুষা

কলকাতা: ব্রেকআপের তিন বছর পরেও বুকে লেখা ছিলো প্রাক্তন প্রেমিক ফারহান ইমরোজের নাম। গত ২৮ জুলাই ২২ তম জন্মদিনে অভিনেত্রী প্রত্যুষা পাল সেই নাম মুছে ফেললেন। প্রাক্তন প্রেমিকের নামের বদলে তার বুকে এখন শোভা পাচ্ছে তিনটি গোলাপের ট্যাটু।
এই তিনটে গোলাপ সম্পর্কে প্রত্যুষা জানান, তিনটি গোলাপ তিন সত্তার প্রতীক। প্রথম গোলাপটি হল বাস্তববাদিতা, দ্বিতীয়টি হল পুরনো মূল্যবোধ এবং তৃতীয়টির অর্থ শিল্প।

গত ২৮ জুলাই ট্যাটু শিল্পীর কাছে গিয়ে বুকের বাঁদিকে প্রাক্তন প্রেমিকের নাম মুছে দিয়ে নতুন ছবি আঁকালেন। সেই একই ট্যাটু শিল্পী, যিনি তিন বছর আগে প্রত্যুষার বুকে ফারহানের নাম ট্যাটু করেছিলেন।

প্রত্যুষার ভাষ্য অনুযায়ী, বুকের বাঁদিকে ১২ ইঞ্চির ট্যাটু ছিল করেছিলেন তিনি। ইংরেজিতে ফারহানের নাম লেখা। ফারহান সঙ্গেই যান। আমার বুকে ওর নামে ট্যাটু দেখে ও খুব আনন্দ পেয়েছিল। কিন্তু ২০১৮ সালের সেপ্টেম্বরেই ফারহান তার সঙ্গে হুট করে ব্রেকআপ করেন।

অভিনেত্রী যে তার বুকের থেকে প্রাক্তন প্রেমিকের নাম মুছে দিয়েছেন তার প্রমাণ মিলছে প্রত্যুষার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিওতে। সম্প্রতি অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার ছবি এবং ভিডিওতে দেখা যাচ্ছে, তার বুকে ফারহানের নামের বদলে জ্বলজ্বল করছে তিনটি গোলাপের ট্যাটু।