Monday, July 22, 2024
রাজ্য​

‘বাংলায় এবারের নির্বাচন আসলে ভারত পাকিস্তানের লড়াই’

কলকাতা: লোকসভা নির্বাচনকে সামনে রেখে জোরকদমে প্রচার শুরু করেছে বিজেপি। রাজ্যে নরেন্দ্র মোদীর জোড়া সভার আগের দিন চড়া সুরে তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করলেন বিজেপি নেতা রাহুল সিনহা। রাহুলবাবুর দাবি, পশ্চিমবঙ্গের মানুষ যে দেশের পক্ষে আছেন। তাই পাকিস্তানপন্থীদের ভোট দেবেন না তাঁরা। এবার অন্যান্য ইস্যুর সঙ্গে রাজ্যের ভোটে প্রধান লড়াই ভারত আর পাকিস্তানের।

এদিন কলকাতায় দলের রাজ্য সদর দফতরে এক সাংবাদিক বৈঠকে রাহুল সিনহা বলেন, বাংলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনপ্রিয়তায় ভয় পেয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাই নিজের সভা পিছিয়ে দিয়েছেন তিনি।

রাহুল সিনহা বলেন, বাংলার মানুষ বিজেপিকে ভোট দেওয়ার জন্য মুখিয়ে আছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ৩ এপ্রিল শিলিগুড়ি ও কলকাতায় সভা থেকে বক্তৃতায় রাজ্যবাসীকে মোহিত করবেন। সেকথা বুঝেই নিজের সভা পিছিয়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি মোদীর কথার জবাব দিয়ে আর মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে মানুষের মোহভঙ্গ করার চেষ্টা করবেন বলে জানান রাহুলবাবু।

উল্লেখ্য, ব্রিগেড ময়দান ছাউনি দিয়ে ঢাকায় তৃণমূল সমালোচনা করে তৃণমূল। জবাবে রাহুল সিনহা বলেন, বিজেপি তার কর্মীদের মাথায় ছাউনি দেয়। আর তৃণমূল ছাউনি দেয় তার নেতা ও তাদের পরিবারের মাথায়। যেটা তৃণমূল কর্মীরাও বুঝতে পেরেছেন। তাই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের ঢল নেমেছে।