Monday, July 22, 2024
দেশ

কুখ্যাত গ্যাংস্টার বিকাশ দুবে এনকাউন্টার: উত্তরপ্রদেশ পুলিশকে কুর্নিশ নেটিজেনদের

লখনউ: আট পুলিশকর্মীর হত্যার অষ্টম দিনেই পুলিশি এনকাউন্টারে খতম কুখ্যাত গ্যাংস্টার বিকাশ দুবে। বৃহস্পতিবারই মধ্যপ্রদেশের উজ্জয়নের মহাকাল মন্দির থেকে গ্রেফতার করা হয় বিকাশকে৷ গ্রেফতার করার ২৪ ঘণ্টা যেতে না যেতেই এনকাউন্টারে খতম করা হল বিকাশকে৷

কানপুরের স্পেশাল সুপারিন্টেন্ডেন্ট অব পুলিশ দীনেশ কুমার, শুক্রবার সকালে স্পেশাল টাস্ক ফোর্সের কনভয়ের একটি গাড়ি উল্টে যায়। তখনই পুলিশের পিস্তল নিয়ে পালানোর চেষ্টা করলে এনকাউন্টারে মৃত্যু হয় গ্যাংস্টার বিকাশ দুবের৷ তিনি জানান, পুলিশ নিজেদের আত্মরক্ষার স্বার্থেই গুলি চালায়।

এই ঘটনার পরই সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়ার বন্যা বয়ে গিয়েছে। কেউ এনকাউন্টারের জন্য উত্তরপ্রদেশ পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন। আবার কেউ আবার বলছেন, পুরোটাই সাজানো নাটক।

এক টুইটার ব্যবহারকারী উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে বাহবা দেন। রজনীকান্তের সিনেমার একটি ছবি টুইট করে তিনি লিখেছেন, বিকাশ দুবের এনকাউন্টার করল উত্তরপ্রদেশ পুলিশ। যোগী আদিত্যনাথ বলছেন…। আবার এক নেটিজেন ‘অ্যাভেঞ্জার্স’-এর চরিত্র থরের ছবি পোস্ট করে টুইটে লিখেছেন, ‘অপরাধীদের বলছে উত্তরপ্রদেশ পুলিশ…।

আবার অনেকের মতে, এটা সাজানো এনকাউন্টার। একজন টুইটে লিখেছেন, এটা ক্রিস্টোফার নোলান। উনি ইনসেপশন, ইন্টারস্টেলারের মতো সিনেমা বানিয়েছেন এবং আপাতত টেনেন্ট নিয়ে কাজ করছেন। ভালো স্ক্রিপ্ট এবং দৃশ্য পরিচালনার জন্য উত্তরপ্রদেশ পুলিশের সাথে যোগাযোগ করতে পারেন।