Wednesday, July 24, 2024
Latestদেশ

মোদীই অনুপ্রেরণা, বিজেপিতে যোগ দিলেন চন্দনদস্যু বীরাপ্পনের মেয়ে বিদ্যা রানি-সহ ১,০০০ সদস্য

কৃষ্ণাগিরি: বিজেপিতে যোগ দিলেন চন্দনদস্যু বীরাপ্পনের মেয়ে পেশায় আইনজীবী বিদ্যা রানি। শনিবার কৃষ্ণাগিরিতে আয়োজিত একটি অনুষ্ঠানে বিজেপিতে যোগদান করলেন বিদ্যা রানি। বিদ্যা মৃত চন্দন পাচারকারী বীরাপ্পনের মেয়ে। ওই অনুষ্ঠানে বিদ্যা রানি ছাড়াও বিভিন্ন দল থেকে ১,০০০ জন বিজেপিতে যোগ দিয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন বিজেপির সর্বভারতীয় সম্পাদক পি মূরলীধর রাও এবং প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী পন রাধাকৃষ্ণণ।

বিজেপিতে যোগ দিয়ে বিদ্যা রানি বলেন, আমি জাতি ও ধর্ম-বর্ণ নির্বিশেষে দরিদ্র ও সুবিধাবঞ্চিতদের জন্য কাজ করতে চাই। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পরিকল্পনা জনগণের জন্য তৈরি এবং আমি এই সুযোগ সুবিধা জনগণের কাছে পৌঁছে দিতে চাই।

বিদ্যা রানি বলেন, দুই বছর আগে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী পন রাধাকৃষ্ণনের সঙ্গে পরিচয় হলে তিনি আমাকে জনসেবার লক্ষ্যে বিজেপিতে যোগ দিতে বলেন। তখন থেকেই বিজেপিতে যোগদানের ব্যাপারে চিন্তা-ভাবনা করেছি। বিদ্যা জানান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিবিধ জনকল্যাণমূলক পরিকল্পনা তাঁকে বিজেপিতে যোগ দেওয়ায় অনুপ্রাণিত করেছে।

জাতি ও ধর্ম-বর্ণ নির্বিশেষে দরিদ্র ও সুবিধাবঞ্চিত পড়ুয়াদের জন্য কৃষ্ণাগিরিতে একটি টিউশনি সেন্টার চালু করেছেন বিদ্যা। বিজেপির রাজ্য সম্পাদক কে এস নরেন্দ্রন জানিয়েছেন, বিদ্যাকে সঠিক ভাবে কাজে লাগানো হবে। দলে বিদ্যার জন্য পদও দেওয়া হবে।