Wednesday, July 24, 2024
রাজ্য​

সদ্য মাধ্যমিক পাশ করা কিশোরীকে ধর্ষণ করে খুন, অভিযোগের তির ফিরোজ আলি নামে স্থানীয় এক তৃণমূল কর্মীর বিরুদ্ধে

চোপড়া: উত্তর দিনাজপুরের হেমতাবাদের চোপড়ায় সদ্য মাধ্যমিক পাশ এক তরুণীকে অপহরণ করে গণধর্ষণ এবং তারপর খুনের অভিযোগ উঠল। জানা গিয়েছে, নিহত কিশোরী স্থানীয় বিজেপি বুথ সভাপতির মেয়ে। ঘটনার পর ওই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। এলাকার নারী-পুরুষ নির্বিশেষে সকলেই জাতীয় সড়কের উপর গাছের ডাল ফেলে, টায়ার জ্বালিয়ে প্রতিবাদ জানাতে সামিল হয়। দীর্ঘক্ষণ সড়ক অবরোধ করে রাখা হয়।

স্থানীয়দের অভিযোগ, সোনাপুর গ্রাম পঞ্চায়েতের চতুরাগছ এলাকায় এক সদ্য মাধ্যমিক পাশ করা কিশোরীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয়েছে। ধর্ষণের পর তাঁকে খুন করা হয়েছে বলে অভিযোগ। নিগৃহীতা ওই কিশোরী বিজেপি বুথ সভাপতির বোন বলে দাবি করেছে বিজেপি। তার জেরেই ওই কিশোরীকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ বিজেপির।

বিজেপির দাবি, ফিরোজ আলি নামে স্থানীয় এক তৃণমূল কর্মী ধর্ষণ করে খুন করেছে ওই কিশোরীকে। ঘটনায় দোষীদের ফাঁসি না হলে ‘শেষ দেখে ছাড়ব’ বলে হুঁশিয়ারি দিয়েছেন বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল। তিনি বলেছেন, উত্তর দিনাজপুরে রাজবংশীদের ওপর বারবার আক্রমণ চালাচ্ছে তৃণমূল। প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর পাশে দাড়ানোয় বারবার এই সম্প্রদায়ের ওপর হামলা হচ্ছে। এক বছর আগেও এক রাজবংশী একটি মেয়েকে খুন করা হয়। তার পর খুন হন আরেক রাজবংশী তরুণীকে। আবারও খুন করা হল এক রাজবংশী কিশোরীকে।

স্থানীয়দের অভিযোগ, শনিবার রাতে ওই তরুণীকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হয়। এরপর তাঁকে একটি চা বাগানে নিয়ে গিয়ে গণধর্ষণ করে খুন করা হয়। তারপর মৃতদেহ একটি বটগাছের নিচে ফেলে দিয়ে চলে যায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।