Sunday, July 21, 2024
দেশ

অাম্বানি কন্যা ইশার প্রি-ওয়েডিং সেলিব্রেশনে যোগ দিতে উদয়পুরে হিলারি ক্লিনটন

উদয়পুর: রিলায়েন্স কর্তা মুকেশ আম্বানির একমাত্র কন্যা ইশা আম্বানির বিয়ে বলে কথা। বিয়ের অনুষ্ঠানে তারকাদের হুড়োহুড়ি। ৮ ও ৯ ডিসেম্বরের এই অনুষ্ঠানের অতিথি তালিকা চমকে দেওয়ার মত। তালিকায় সবথেকে বড় চমক মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী হিলারি ক্লিন্টন। অনুষ্ঠানে যোগ দিতে শনিবার হাজির হয়ে গিয়েছেন হিলারি ক্লিনটন।

আগামী ১২ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আম্বানি কন্যা ইশা আম্বানি। শিল্পপতি অজয় পিরামলের ছেলে আনন্দ পিরামলের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন ইশা। এর আগে ৮ ও ৯ ডিসেম্বর দুই পরিবার মেতে উঠবে প্রি-ওয়েডিং সেরিমনিতে। শনিবার বিকেল পাঁচটা থেকে শুরু হয়েছে সেলিব্রেশন। আর সেই অনুষ্ঠানে যোগ দিতে হাজির হয়ে গিয়েছেন হিলারি ক্লিনটন।

এদিন মার্কিন রাজনৈতিক ব্যক্তিত্ব হিলারি ক্লিনটনের কনভয় বিবাহ অনুষ্ঠান স্থল ছোয়ার আগে থেকেই গেটের সামনে হাজির ছিলেন মুকেশ আম্বানি ও তাঁর স্ত্রী নীতা আম্বানি। হিলারি ক্লিনটনের গাড়ি আসা মাত্রই তাঁকে ফুল দিয়ে বরণ করে নেন নীতা আম্বানি। বেশ খোশমেজাজে দেখা যায় হিলারি ক্লিনটনকেও।

উল্লেখ্য, বিয়ের পার্টিতে আমন্ত্রিত অতিথিদের পৌঁছে দিতে আয়োজন করা হয়েছে বিশেষ বিমানের। এজন্য জয়পুর বিমানবন্দরে ৫০ টি বিশেষ চার্টার বিমানের ব্যবস্থা করা হয়েছে। রাজস্থানের লেক সিটিতে আয়োজন করা হয়েছে ইশার বিয়ের প্রি-ওয়েডিং পার্টি।