Wednesday, July 24, 2024
কলকাতা

কঠিন পরিস্থিতিতে আপনাদের কাজে মুগ্ধ, কলকাতা পুলিশকে ধন্যবাদ জানালেন সৌরভ

কলকাতা: করোনা মোকাবিলায় দুঃস্থদের জন্য ৫০ লাখ টাকার চাল দিয়ে সাহায্য করেছেন বিসিসিআই প্রেসিডেন্ট তথা প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। বেলুড় মঠ, ইসকন মন্দির ছাড়াও বিভিন্ন জায়গায় বারবার সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি। এবার করোনা পরিস্থিতিতে কলকাতা পুলিশের কাজের প্রশংসা করলেন সৌরভ।

করোনা মোকাবিলায় ডাক্তার-স্বাস্থ্যকর্মীদের সাথে কোমর বেঁধে লড়াই করছে পুলিশও। কলকাতা পুলিশকে ধন্যবাদ জানিয়ে সৌরভ লিখেছেন, এই কঠিন সময়ে কলকাতা পুলিশকে ধন্যবাদ তাঁদের অসাধারণ পরিষেবার জন্য। টুইটে কর্তব্যরত কলকাতা পুলিশকর্মীদের কয়েকটি ছবিও পোস্ট করেন বিসিসিআই প্রেসিডেন্ট।


সৌরভের এই ট্যুইটের জন্য পালটা ধন্যবাদ জানিয়েছেন পুলিশ কমিশনার অনুজ শর্মা। তিনি লিখেছেন, উৎসাহ দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার প্রশংসা আমাদের করোনার বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে নিয়ে যেতে আরও সাহায্য করবে।


এর আগেও সোশ্যাল মিডিয়ায় একাধিকবার ঘরে থাকার বার্তা দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ব্যক্তিগতভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি। ৫০ লাখ টাকার চাল অনুদান দিয়েছেন তিনি। দুঃস্থ ও গরিব মানুষদের দু’বেলা ভাতের ব্যবস্থা করেছেন সৌরভ। বেলুড় মঠ, ইসকন সহ একাধিক প্রতিষ্ঠানের মাধ্যমে চাল বন্টন করেছেন তিনি। ইসকন মন্দির কর্তৃপক্ষের সঙ্গে যৌথ উদ্যোগে প্রত্যেকদিন ১০ হাজার মানুষকে খাওয়ানোর দায়িত্ব নিয়েছেন তিনি।