Monday, July 22, 2024
খেলা

আমার বায়োপিকে শাহরুখ খান অভিনয় করতে চাইলে বারণ করে দেব: সৌরভ গঙ্গোপাধ‍্যায়

কলকাতা ট্রিবিউন ডেস্ক: বাঙালির আবেগ সৌরভ গঙ্গোপাধ‍্যায়। কয়েকদিন আগেই সুখবরটি মিলেছিল। বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ‍্যায়ের (Sourav Ganguly) জীবনী নিয়ে বায়োপিক তৈরি হচ্ছে। বলিউডে এই সিনেমা তৈরি হবে। কিন্তু ‘দাদা’র ভূমিকায় কাকে দেখা যাবে? তা নিয়ে জল্পনা তুঙ্গে।

বর্তমানে দাদাগিরির সিজেন ৯ এর সঞ্চালনায় করছেন সৌরভ গঙ্গোপাধ‍্যায়। এই অনুষ্ঠানে প্রতিযোগীদের নানা প্রশ্নের উত্তর দিতে হয় ‘মহারাজ’কে। সেখানেই তাঁকে প্রশ্ন করা হয় নিজের বায়োপিকে কাকে দেখতে চান তিনি? উত্তরে সৌরভ জানিয়েছেন, ‘দেখতে কার মধ্যে সেই ভ‍্যালু রয়েছে। শাহরুখ খান (Shahrukh Khan) অভিনয় করতে চাইলে তাকে বারণ করে দেবো। ঋত্বিক অভিনয় করতে চাইলে তাঁকে বলব- বডিটা এখনো সৌরভ গঙ্গোপাধ্যায়ের মতো হয়নি। তাহলে করবে হয়ত রণবীর কাপুর।’

অর্থাৎ, ঘুরিয়ে-ফিরিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় বুঝিয়ে দিলেন শাহরুখ খান অথবা হৃত্বিক রোশন নয়, নিজের বায়োপিকে রণবীর কাপুরকেই প্রথম পছন্দ তাঁর। এদিকে, এই প্রশ্নোত্তর পর্বের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল রয়েছে। বিষয়টি নিয়ে শাহরুখ খানের ভক্তরা বেজায় ক্ষুব্ধ হয়েছে।

প্রসঙ্গত জানিয়ে রাখি, রণবীর কাপুরকে নিজের বায়োপিকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রথম পছন্দ হলেও সে আশা পূরণ হওয়ার নয়। কেননা রণবীর কাপুর ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন, এই চরিত্রে তিনি অভিনয় করবেন না। কারণ তাঁর পছন্দ ফুটবল। ক্রিকেট নয়। তাছাড়া এই চরিত্রের জন্য নিজেকে যোগ্য বলে মনে করেন না তিনি।

রণবীর কাপুরের না বলার পর অনেকেই মনে করছেন, তাহলে শেষ পর্যন্ত হয়তো নিজের বায়োপিকে স্বয়ং সৌরভই অভিনয় করবেন। কিন্তু সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে শেষ পর্যন্ত কে অভিনয় করছেন সেটা শুটিং শুরু হলেই দেখা যাবে।