Tuesday, July 16, 2024
খেলা

খেলরত্নের জন্য মনোনীত হওয়ায় BCCI-কে ধন্যবাদ জানালেন রোহিত শর্মা

মুম্বাই: ‘রাজীব গান্ধী খেলরত্ন ২০২০’ এর জন্য মনোনীত হয়েছেন রোহিত শর্মা। শনিবার এই পুরস্কারের জন্য ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI) রোহিত শর্মার নাম ঘোষণা করে।

এরপরেই টুইট বার্তায় বিসিসিআইকে ধন্যবাদ জানালেন রোহিত শর্মা। তিনি বলেন, সম্মানিত ও কৃতজ্ঞ। পাশাপাশি ক্রিকেট বোর্ড, তাঁর দলের সদস্য, সাপোর্ট স্টাফ ও ফ্যানদের ধন্যবাদ জানিয়েছেন রোহিত শর্মা।

সব সময় তাঁর পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন তাঁর পরিবারকেও। বিসিসিআই তাদের টুইটারে একটি ভিডিও পোস্ট করে লিখেছে, আমি খুবই সম্মানিত ও কৃতজ্ঞ। রোহিত শর্মা মনোনিত হল সম্মানি রাজীব গান্ধী খেলরত্ন পুরস্কার ২০২০-র জন্য।

উল্লেখ্য, ২০১৯ বিশ্বকাপে ভারতের স্টার পারফর্মার ছিলেন রোহিত শর্মা। তিনি ICC ODI Cricketer of The Year 2019-ও হয়েছিলেন। বিশ্ব ক্রিকেটের ইতিহাসে তিনিই একমাত্র ব্যাটসম্যান যিনি একটি বিশ্বকাপে ৫ টি সেঞ্চুরি করেছেন। তিনিই প্রথম ব্যাটসম্যান যিনি ৪ টি টি২০ সেঞ্চুরি করেছেন এবং টেস্ট ওপেনার হিসেবে দু’টি সেঞ্চুরি করেছেন।

এ প্রসঙ্গে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন, আমরা অনেক তথ্য ও বিভিন্ন বিষয় বিবেচনা করেছি মনোনিতদের তালিকা তৈরি করার আগে। ব্যাটসম্যান হিসেবে রোহিত শর্মা একটা নতুন উচ্চতা তৈরি করেছে। আমরা মনে করি রোহিত শর্মা যোগ্য এই সম্মানের জন্য। রোহিত শর্মা ছাড়াও ইশান্ত শর্মা, শিখর ধাওয়ান ও দীপ্তি শর্মার নাম মনোনীত করা হয়েছে অর্জুন পুরস্কারের জন্য।