Wednesday, July 24, 2024
Latestবিনোদন

এবার উদিত নারায়ণের সঙ্গে গান রেকর্ড করলেন রানু মণ্ডল (ভিডিও)

নয়াদিল্লি: নদিয়ার রানাঘাট স্টেশনের প্ল্যাটফর্মে বসে লতা মঙ্গেশকরের ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানটি গেয়েই স্টার রানু মণ্ডল। সেই গান ভাইরাল হওয়ার পর বাকিটা ইতিহাস! হিমেশ রেশমিয়ার হাত ধরে বলিউডে পা রাখেন রানু মণ্ডল। এবার বিখ্যাত সংগীতশিল্পী উদিত নারায়ণের সঙ্গে গান গাইলেন রানাঘাটের রানু।

উদিত নারায়ণের পাশাপাশি রানুর সঙ্গে ‘কেহ রহি হ্যায় নজদিকিয়াঁন’ গানে গলা মেলাতে দেখা যায় হিমেশ রেশমিয়া ও পায়েল দেবকেও। গত ২৮ তারিখ রেকর্ড করা হয় রানু মণ্ডলের নতুন গান। আর সেই রেকর্ডিংয়ের ভিডিও পোস্ট করলেন হিমেশ নিজেই। হিমেশের পোস্টের কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি।


হিমেশের সঙ্গে তিন তিনটি গান রেকর্ড করেছেন তিনি। প্রথমটি ‘তেরি মেরি কহানি’। দ্বিতীয়টি ‘আদত’। তৃতীয়টি ‘কহে রাহি হ্যায় নজদিকিয়া’। প্রতিটি গানের ঝলকই হিমেশ নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন। তবে এবার উদিত নারায়ণের মতো কিংবদন্তি গায়কের সাথে গান গাওয়া রানু মণ্ডলের একটি বড় অর্জন একথা বলা বাহুল্য।

স্টুডিওতে রেকর্ডিংয়ের একটি ভিডিও শেয়ার করে হিমেশ লিখেছেন, আমার ক্রিয়েটিভ স্বভাব বলল, হ্যাপি হার্ডি অ্যান্ড হীরের ক্লাসিকাল রোমান্টিক গান ‘কহে রাহি হ্যায় নজদিকিয়ার’ জন্য আমার উচিত সবথেকে ট্যালেন্টেড ও লেজেন্ডারি শিল্পীদের নেওয়া। তাই উদিত নারায়ণ। সঙ্গে রানু মণ্ডল।