Sunday, July 21, 2024
রাজ্য​

২১-এ বাংলায় বিজেপি সরকার: রাজনাথ সিং

ফালাকাটা: ঠাকুরনগর এবং দুর্গাপুরে ব্যাকটু ব্যাক প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনসভার মাঝেই উত্তরবঙ্গের ফালাকাটায় সভা করলেন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পশ্চিমবঙ্গকে আমরা সোনার বাংলা করে তুলবই, আপনারা আমাদের পাশে থাকুন, সমর্থন করুন।

উনিশের নির্বাচনী প্রচারে এসে একুশের টার্গেট ঠিক করে দিয়ে গেলেন রাজনাথ সিং। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, একুশে বাংলায় বিজেপির কেউ মুখ্যমন্ত্রী হবেন। রাজনাথ বলেন, একুশে বাংলায় বিজেপি সরকার আসবে। কাস্তে হাতুড়িও থাকবে না, পাঞ্জাও থাকবে না, তৃণও থাকবে না, মূলও থাকবে না, বাংলায় শুধু পদ্মফুল ফুটবে। বাংলায় বিজেপি ঝড় চলছে।

মমতাকে তাঁর পরামর্শ মহাজোটের দিকে যাবেন না, উদ্দেশ্য সফল হবে না। রাজনাথ সিং বলেন, তৃণমূল কংগ্রেস মহাজোট করে মোদীকে চেয়ার থেকে সরাতে চাইছে। কিন্তু সেই উদ্দেশ্য সফল হবে না। রাজনাথ সিং আরও বলেন, বাংলার মা-মাটি-মানুষ কেউই সুরক্ষিত নয়। দারিদ্র দূরীকরণে ব্যর্থ তৃণমূল সরকার। বাংলায় কোনও বিনিয়োগ আসছে না। একটাও কারখানা খুলেছে তৃণমূল সরকার?

তৃণমূলকে হুঁশিয়ারি দিয়ে রাজনাথ বলেন, এখনও পর্যন্ত এ রাজ্যে সবথেকে বেশি রাজনৈতিক হিংসার ঘটনা ঘটেছে। প্রায় ১০০ জন বিজেপি কর্মীকে হত্যা করা হয়েছে। জড়িতদের কাউকেই রেয়াত করা হবে না বলেও হুঁশিয়ারি দেন তিনি। রাজনাথ সিং বলেন, মমতা দিদি ক্ষমতা হারিয়ে ফেলেছে মনে হচ্ছে। রাজ্যে দারিদ্রতায় ঢেকেছে। আমরা রাজ্যের দুর্দশা দূর করব। তৃণমূল সরকার কি এসব দূর করতে পেরেছে? আমরাই তা পারব করতে। মোদীর স্বপ্ন এই বাংলাকে সোনার বাংলা করবই।