Wednesday, July 24, 2024
টালিউড

মা হতে চলেছেন নুসরত, নিখিল বললেন, ‘এই সন্তান আমার না’

কলকাতা: সন্তানসম্ভবা তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান। শুক্রবার সকাল থেকেই নুসরতের মা হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়েছে। সত্যিই কি মা হতে চলেছেন অভিনেত্রী? নুসরত নিজে এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি। তবে তাঁর অত্যন্ত ঘনিষ্ঠমহল সূত্রে খবর, অভিনেতা যশ দাশগুপ্ত এবং নুসরতের জীবনে আসতে চলেছে নতুন অতিথি। ১ মাস আগেই এই সুখবর পেয়েছেন তাঁরা।

২০১৯-এর জুনে নিখিল জৈনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন নুসরত। যদিও বেশিদিন স্থায়ী হয়নি তাদের সেই সংসার। বছর ঘুরতে না ঘুরতেই সুখের সংসার ভাঙন। আইনি বিচ্ছেদ না হলেও গত ডিসেম্বর থেকেই আলাদা নুসরত-নিখিল। নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার প্রসঙ্গে নিখিল বলেন, এই বিষয়ে আমি কিছুই জানি না। ওর সঙ্গে দীর্ঘ দিন আমার কোনও সম্পর্ক নেই। এর থেকেই স্পষ্ট হয়ে যায় যে এই সন্তান আমার না।

অন্যদিকে, গত কয়েক মাস ধরে যশের সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতা বেড়েছে। একসঙ্গে আজমীর ট্রিপ, কখনও কফি ডেটে, কখনও ডিনার ডেটে দেখা গিয়েছে তাদের। সম্প্রতি নিজেদের সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন অভিনেত্রী। একটি সমীক্ষায় টলিউডের সবচেয়ে ‘কাঙ্খিত’ নারীর তালিকায় তিন নম্বরে জায়গা করে নিয়েছেন নুসরত। আর সেই আর্টিকেলে স্পষ্টভাবে নুসরতের রিলেশনশিপ স্ট্যাটাস হিসাবে লেখা রয়েছে- ‘ডেটিং যশ দাশগুপ্ত’।

জানা গিয়েছে, বর্তমানে বেশিরভাগ সময় একসঙ্গে কাটাচ্ছেন ‘যশরত’। শোনা যাচ্ছে, ‘এসওএস কলকাতা’ ছবির শ্যুটিংয়ের সময়ই যশের প্রেমে পড়েছিলেন নুসরত। তারপর সবাইকে ফাঁকি দিয়ে একসঙ্গে সময় কাটাতে শুরু করেন তারা।