Wednesday, July 24, 2024
দেশ

উত্তরপ্রদেশে মাদ্রাসায় গণধর্ষণের শিকার নাবালিকা

লখনউ: ফের যোগীর রাজ্যে গণধর্ষণ। এবার মাদ্রাসার ভিতর গণধর্ষণের শিকার নাবালিকা। মহিলা ছাত্রাবাসের ভিতরে গণধর্ষণের শিকার এক নাবালিকা। ঘটনাস্থল উত্তরপ্রদেশের ঘোসি এলাকা ৷ অভিযোগ, ওই ওই নাবালিকা পড়ুয়াকে ছাত্রাবাসের মধ্যে একটি ঘরে আটকে রেখে গণধর্ষণ করা হয়। এই ঘটনায় মূল অভিযুক্ত ওই মাদ্রাসার ম্যানেজারকে গ্রেফতার করেছে পুলিশ ৷ এই ঘটনায় অভিযু্ক্ত পাঁচজন এখনও পর্যন্ত পলাতক রয়েছে। তাদের খোঁজে তল্লাশি চলছে।

পুলিস সূত্রে খবর, ধর্ষণের ঘটনাটি ঘটেছে গত ৪ আগস্ট। মাদ্রাসায় পড়তে গিয়েছিল ১১ বছর বয়সী ওই নাবালিকা। অভিযোগ, তখনই তাকে মাদ্রাসার একটি ঘরে তালাবন্ধ করে রাখে ম্যানেজারের ভাই। এরপর পাঁচজন মিলে নারকীয় অত্যাচার চালায় নাবালিকার উপরে। পুলিশে গেলে খুন করারও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। সেই সঙ্গে আপত্তিকর ছবি তুলে রেখে নির্যাতিতাকে ব্ল্যাকমেলও করছিল বলে অভিযোগ। এদিকে ঘটনার দিন রাতেই ওই নাবালিকার গোপনাঙ্গ থেকে শুরু হয় রক্তক্ষরণ। পাশাপাশি শুরু হয় প্রবল পেট ব্যাথা। তখন অভিভাবকরা নাবালিকাকে হাসপাতালে ভর্তি করেন। সেখানেই চিকিৎসকেরা জানান ধর্ষণ করা হয়েছে নাবালিকাকে। পুলিশে খবর দেওয়া হয়। নির্যাতিতার বক্তব্যের ভিত্তিতে পকসো আইনে মামলা দায়ের করেছে পুলিশ। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন্দ্র শ্রীবাস্তব জানান, নির্যাতিতা এখন চিকিৎসাধীন রয়েছে। খুব শিগগিরই তার শারীরিক পরিস্থিতির যাবতীয় রিপোর্ট চলে আসবে। ধর্ষণের অভিয়োগ দায়ের হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ।