Tuesday, July 16, 2024
কলকাতা

করোনায় মৃত্যু হল কলকাতা ট্রাফিক পুলিশের ওসির

কলকাতা: করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হল কলকাতা পুলিশের ট্র্যাফিক বিভাগের ইকুইপমেন্ট সেলে অফিসার-ইন-চার্জ পদে কর্মরত ইন্সপেক্টর অভিজ্ঞান মুখোপাধ্যায়ের। করোনা আক্রান্ত হয়ে আনন্দপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। শুক্রবার সকালে মৃত্যু হয় তাঁর।

কলকাতা পুলিশের তরফে অভিজ্ঞান মুখোপাধ্যায়ের প্রয়াণের খবর টুইট করে শোক প্রকাশ করা হয়েছে। পাশাপাশি, মৃত পুলিশকর্মীর পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে। কলকাতা পুলিশের তরফে বলা হয়েছে, ইনস্পেক্টর অভিজ্ঞান মুখোপাধ্যায়ের মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত। কলকাতা ট্রাফিক পুলিশের ইকুইপমেন্ট সেলে অফিসার-ইন-চার্জ হিসাবে কর্মরত ছিলেন।

কলকাতা পুলিশ জানিয়েছে, একেবারে সামনের সারিতে থেকে লড়ছিলেন করোনা-যুদ্ধে। কোভিডে আক্রান্ত হয়ে সম্প্রতি ভর্তি হন হাসপাতালে। প্রাণ হারালেন আজ। আমাদের এই প্রয়াত সহযোদ্ধার পরিবারের হাতে রাজ্য সরকারের স্বাস্থ্য বিমা অনুযায়ী দশ লক্ষ টাকা তুলে দেওয়া হবে শীঘ্রই।প্রয়াত সহকর্মীর শোকসন্তপ্ত পরিবারের পাশে আমরা আছি, এবং থাকব সর্বতোভাবে।

পুলিশ সূত্রে খবর, গত কয়েক দিন ধরে অসুস্থ ছিলেন অভিজ্ঞান মুখোপাধ্যায়। এরপর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তাঁর লালারসের নমুনা পরীক্ষা করা হলে দু’বারই তা নেগেটিভ আসে। কিন্তু তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে ফের লালারসের নমুনা পরীক্ষা করা হয়। তখন করোনা রিপোর্ট পজিটিভ আসে। বৃহস্পতিবার রাতে প্রবল শ্বাসকষ্ট শুরু হয়। শুক্রবার সকালে তাঁর মৃত্যু হয়।