Monday, July 22, 2024
Latestদেশ

বিজেপির আদর্শকে দেশের প্রতিটি পরিবারে পৌঁছে দিতে চাই: জেপি নাড্ডা

নয়াদিল্লি: গত সোমবারই বিজেপির জাতীয় সভাপতি নির্বাচিত হয়েছেন‌ জগৎ প্রকাশ নাড্ডা। বৃহস্পতিবার তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সৌজন্যমূলক সাক্ষাৎ করেন। নমোর সাথে সাক্ষাতের পর জেপি নাড্ডা বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তত্ত্বাবধানে দেশের প্রতিটি পরিবারের কাছে দলের আদর্শকে পৌঁছে দিতে চাই।

টুইটে নাড্ডা লিখেছেন, মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজির সঙ্গে সৌজন্যমূলক সাক্ষাৎ করতে ও তাঁর আশীর্বাদ চাইতে গিয়েছিলাম। তাঁর সুযোগ্য নেতৃত্বে দেশ নতুন উচ্চতায় পৌঁছোচ্ছে। আমার লক্ষ্য তাঁর মূল্যবান তত্ত্বাবধানে দল ও তার আদর্শকে প্রতিটি পরিবারের কাছে পৌঁছে দেওয়া।


গত সোমবার বিনা বাধায় বিজেপি সভাপতির পদে নির্বাচিত হন জেপি নাড্ডা। ১৯৯৩ থেকে ২০১২ সাল পর্যন্ত ৩ বার তিনি হিমাচলপ্রদেশের বিধায়ক নির্বাচিত হন। ১৯৯৮ থেকে ২০০৩ সাল পর্যন্ত তিনি প্রথমে স্বাস্থ্য ও পরে বন ও পরিবেশমন্ত্রী হন। ২০০৮ থেকে ২০১০ সাল পর্যন্ত তিনি ছিলেন বিজ্ঞান বিষয়ক মন্ত্রী।

২০১০ সালে দিল্লিতে জাতীয় নেতাদের সঙ্গে কাজ করতে শুরু করেন নাড্ডা। ২০১২ সালের এপ্রিল মাসে তিনি রাজ্যসভার সাংসদ হন। ২০১৪ সালে মোদী সরকারের স্বাস্থ্যমন্ত্রী হন নাড্ডা। ২০১৯ সালে দলের কার্যনির্বাহী সভাপতি নিযুক্ত হন তিনি।