Monday, July 22, 2024
দেশ

মধ্যপ্রদেশ থেকে গ্রেফতার কুখ্যাত গ্যাংস্টার বিকাশ দুবে

ভোপাল: কানপুরে ৮ পুলিশ কর্মী হত্যার ঘটনায় মোস্ট ওয়ান্টেড গ্যাংস্টার বিকাশ দুবেকে হন্যে হয়ে খুঁজছিল উত্তরপ্রদেশ পুলিশ৷ মধ্যপ্রদেশের উজ্জয়নীর মহাকাল মন্দিরের কাছ থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ৷

উত্তরপ্রদেশ পুলিশ সূত্রে খবর, ৬০টিরও মামলা বিকাশ দুবের বিরুদ্ধে। থানায় ঢুকে মন্ত্রীকে খুনেরও মামলাও রয়েছে তার বিরুদ্ধে। সেই কুখ্যাত বিকাশ দুবেকে মধ্যপ্রদেশের উজ্জয়ন থেকে গ্রেফতার করল পুলিশ।

উল্লেখ্য, গত ৩ জুলাই বিকাশ ও তার দলবলের গুলিতে ৮জন পুলিশকর্মীকে খুন করেছিল। দেশের বিভিন্ন রাজ্যে তন্নতন্ন করে তাকে খুঁজছিল পুলিশ। ইতিমধ্যে বিকাশের তিন সঙ্গীকে এনকাউন্টারে খতম করেছে পুলিশ। নিরুদ্দেশ বিকাশের মাথার দাম ধার্য করা হয়েছিল আড়াই লাখ টাকা।

এদিন এনআইয়ের শেয়ার করা ছবিতে দেখা যায় দু’ধারে দু’জন পুলিশকর্মী মাঝখানে কুখ্যাত গ্যাংস্টার বিকাশ। তারইমধ্যে সজোরে চেঁচিয়ে উঠল, ম্যাঁয় বিকাশ দুবে হুঁ, কানপুর ওয়ালা (আমি বিকাশ দুবে, কানপুরের)। আর কথাটা শেষ করতেই বিকাশের মাথায় সপাটে থাপ্পড় মারেন এক পুলিশকর্মী।

জানা গিয়েছে, মধ্যপ্রদেশের উজ্জয়নীর মহাকাল মন্দিরে দেবতার দর্শনের জন্য গিয়েছিল বিকাশ দুবে। গোপন সূত্রে খবর পেয়ে সেখানে আগে থেকেই ওত পেতে বসে ছিল পুলিশ। হাতেনাতে পাকড়াও করা হয় তাকে।