Monday, July 22, 2024
Latestদেশ

ইমরান খান জঙ্গিদের ‘রোল মডেল’: গৌতম গম্ভীর

নয়াদিল্লি: রাষ্ট্রপুঞ্জের সাধারণ সভায় পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের ‘উস্কানিমূলক’ ভাষণের পর ইমরানকে পাক সেনার পুতুল বলে কটাক্ষ করেছিলেন প্রাক্তন ক্রিকেটার তথা বিজেপি সাংসদ গৌতম গম্ভীর। এবার পাক প্রধানমন্ত্রী ইমরানকে জঙ্গিদের রোল মডেল বলে কটাক্ষ করলেন গম্ভীর।

প্রাক্তন পাক ক্রিকেট দলের অধিনায়ক তথা ইমরান খানকে আক্রমণ করে গৌতম গম্ভীর টুইটারে লিখেছেন, উনি আসলে জঙ্গিদের রোল মডেল। রাষ্ট্রপুঞ্জের সাধারণ সভায় প্রসঙ্গ তুলে গৌতম গম্ভীর বলেন, খেলোয়াড়রা সাধারণ মানুষের কাছে রোল মডেল। তাঁদের ব্যবহার, মূল্যবোধ, টিম স্পিরিট সাধারণ মানুষের কাছে অনুকরণীয়। কিন্তু খুব সম্প্রতি রাষ্ট্রপুঞ্জে এক প্রাক্তন খেলোয়াড়কে দেখা গিয়েছে মুখ খুলতে। তিনি জঙ্গিদের রোল মডেল।


এরপরই গৌতম গম্ভীর তোপ দেগে লিখেছেন, পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার তথা বর্তমান প্রধানমন্ত্রী ইমরানকে এখুনি ‘স্পোর্টস কমিউনিটি’ থেকে বের করে দেওয়া হোক।

এর আগে গত শনিবার ইমরান খানকে আক্রমণ করে গৌতম গম্ভীর বলেন, প্রত্যেক দেশকে নিজেদের বক্তব্য রাখার জন্য ১৫ মিনিট সময় বরাদ্দ ছিলো। এই ১৫ মিনিটের বক্তব্যে তাঁদের বুদ্ধি ও চরিত্রের পরিচয় পাওয়া গিয়েছে। একদিকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শান্তি ও উন্নয়নের কথা বললেন। অন্যদিকে পাক সেনার পুতুল পরমাণু যুদ্ধের কথা বললেন। তিনি আবার কাশ্মীরে শান্তি ফেরানোর কথা বলেছিলেন।