Wednesday, July 24, 2024
দেশ

দীপিকা পাড়ুকোনের বাড়িতে ভয়াবহ আগুন

মুম্বাই: দীপিকা পাডুকোনের অ্যাপার্টমেন্টের ৩৩ তলায় ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটল। মুম্বাইয়ের ওরলির বিউমন্ড আবাসনে ভয়াবহ আগুন লাগে। জানা গেছে, দীপিকা ভবনের ২৬ তলায় থাকেন। আগুন লাগে ৩৩ তলায়। ঘটনায় হতাহতের খবর এখনও পাওয়া যায়নি। ৩৩ তলায় অফিস ছিল বলে জানা গিয়েছে।

বুধবার দুপুরে বিল্ডিংয়ের ৩৩ তলার থেকে কালো ধোয়া বেরোতে দেখা যায়। তারপরই দমকলকে খবর দেওয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে ঘটনাস্থলে পৌঁছায় দমকলের ১০টি ইঞ্জিন, ৫টি জাম্বো ট্যাঙ্কারস ও ২টি হাইড্রোলিক প্ল্যাটফর্ম। আগুন নিয়ন্ত্রণের কাজ অনেকটাই এগিয়েছে বলে জানা গেছে। এখনও পর্যন্ত প্রায় ৯৫ জন বাসিন্দাকে উদ্ধার করা হয়েছে।

আগুন লাগার সময় এই ভবনে ছিলেন না দীপিকা। আর দীপিকার ফ্ল্যাটেরও তেমন ক্ষয়ক্ষতি হয়নি। দীপিকা বর্তমানে শুটিংয়ে রয়েছেন বলে জানা গেছে। ২০১০ সাল থেকে এই অ্যাপার্টমেন্টে থাকা শুরু করেন দীপিকা। তবে শুধু দীপিকাই নয়! এই আবাসনে থাকেন বলিপাড়ার অনেক অভিনেতা এবং অভিনেত্রীরা।

এই ঘটনার পর ট্যুইট বার্তায় দীপিকা লিখেছেন, “আমি সুরক্ষিত আছি। সবাইকে ধন্যবাদ। আমাদের দমকল কর্মীদের জন্য প্রার্থনা করুন, যাঁরা জীবনের ঝুঁকি নিয়েছে।