Sunday, July 21, 2024
রাজ্য​

মোদীর মত সরকার চালানোর কথা বলেছিলেন ট্রাম্প: যোগী

পুরুলিয়া: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মত প্রশাসন চালানোর কথা বলেছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। পুরুলিয়ার এক জনসভায় এমনটাই দাবি করলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

জনসভায় যোগী আদিত্যনাথ বলেন, ২০১৬ সালে আমেরিকায় রাষ্ট্রপতি নির্বাচনের প্রচারে হিলারি ক্লিনটনের প্রতিদ্বন্দ্বী ডোনাল্ড ট্রাম্প তাঁর এক ভাষণে বলেছিলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্ব যে ভাবে ভারতে কাজ হচ্ছে, সেই একই ভাবে তিনি আমেরিকায় কাজ করবেন।

এদিনের জনসভায় দাঁড়িয়ে তৃণমূল সরকার তথা রাজ্যের  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তীব্র আক্রমণ করেন আদিত্যনাথ। সারদা কেলেঙ্কারি-চিটফান্ড কাণ্ডের প্রসঙ্গ টেনে তিনি অভিযোগ করেন, মমতা বন্দ্যোপাধ্যায় দুর্নীতিগ্রস্থ আধিকারিকদের সিবিআইয়ের হাত থেকে বাঁচাতে চাইছেন। যার জন্য তিনি সিবিআইের বিরুদ্ধে ধর্নায় বসেছেন। এই ঘটনা খুবই নিন্দনীয় ও লজ্জাজনক ঘটনা।

প্রসঙ্গত, যোগী আদিত্যনাথের হেলিকপ্টার ল্যান্ড করার নির্দেশ না দেওয়ায়, তৃণমূল সরকারের বিরুদ্ধে আক্রমণের তীব্রতা বাড়িয়েছে রাজ্য বিজেপি। এদিন রাজ্যের উত্তর দিনাজপুরের রায়গঞ্জ ও দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে দুটি সভা ছিল উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্যানাথের। দুটিতেই চপার নামার নির্দেশ দেয়নি পশ্চিমবঙ্গ সরকার।