Monday, July 22, 2024
রাজ্য​

এবার বিজেপিতে যোগ দিচ্ছেন অনুব্রত মণ্ডল?‌

বীরভূম: শুভেন্দু অধিকারীর তৃণমূল ত্যাগের পর ভাঙন অব্যাহত ঘাস ফুল শিবিরে। শনিবার মেদিনীপুরে আমি চাই অমিত শাহের হাত ধরে তৃণমূলের অনেক নেতাই গেরুয়া শিবিরের নাম লিখিয়েছেন। এবার রবিবার অনুব্রতর গড়ে শক্তি দেখাচ্ছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

এই সফরে বিশ্বভারতীর অনুষ্ঠান–সহ একাধিক কর্মসূচি রয়েছে স্বরাষ্ট্রমন্ত্রীর। মধ্যাহ্নভোজের পর বিকালে বোলপুরে রোড শো এবং জনসভাও করবেন তিনি। সূত্রের খবর, এই জনসভাতে তৃণমূলের দুই বিধায়ক যোগ দেবেন বিজেপিতে। এ বিষয়ে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, ‌‌আমি এই ব্যাপারে কিছু জানি না। কেউ বিজেপিতে যোগ দিতে চাইলে দিতে পারেন।

দিলীপ ঘোষ বলেন, অনেকেই দলে যোগ দিতে চাইছেন। একাধিক নেতা যোগাযোগ করছেন। বিধানসভা ভোটের আগে আরও বাড়বে। আস্তে আস্তে সকলেই দেখতে পারবেন।

উল্লেখ্য, শনিবার অমিত শাহের হাত ধরে শুভেন্দু অধিকারী, সুনীল মণ্ডল, সব্যসাচী দত্ত–সহ তৃণমূলের একঝাঁক নেতাকর্মী বিজেপিতে যোগ দিয়েছেন। তবে শুধু তৃণমূল নয়, বাম, কংগ্রেস নেতারাও গেরুয়া শিবিরে যোগদান করেছেন।

তবে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal) নাকি বিজেপিতে যোগ দিচ্ছেন?‌ এর উত্তরে দিলীপ ঘোষ বলেন, আমার সঙ্গে যোগাযোগ করেননি উনি। যদি অন্য কারও সঙ্গে তিনি এ ব্যাপারে কথা বলে থাকেন তবে ভেবে দেখব। যদিও এ বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি অনুব্রত মণ্ডল।