Wednesday, July 24, 2024
বিনোদন

দীপিকা ও রণবীরের বিয়ের ভিডিও ভাইরাল

রোম: হয়ে গেল বলিউড তারকা জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বহুল আলোচিত বিয়ে। বুধবার ভারতীয় সময় বিকাল সাড়ে ৪টা নাগাদ কোঙ্কনি মতে ঐতিহ্য মেনে রাজকীয় সাজে মহা ধুমধামে ইতালির বিলাসবহুল লেক কোমোতে এক্কেবারে পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়দের সঙ্গে সম্পন্ন তাদের বিয়ের অনুষ্ঠান। ‘দীপবীর’-এর জীবনের বিশেষ মুহূর্তের ছবি যাতে প্রকাশ্যে না আসে তার জন্য নিরাপত্তা ছিল যথেষ্ট। তবে তাতে আর কি-ই বা আসে যায়। পাপারাৎজির তোলা এক ভিডিওই এখন কাঁপাচ্ছে নেটদুনিয়া। যেখানে দূর থেকে দেখা গিয়েছে নবদম্পতিকে।

বিয়ের দিন দীপিকা পরেন সাদা-সোনালি রঙের শাড়ি (দক্ষিণ ভারতীয় রীতিতে বিয়ের সময়) এবং লাল লেহেঙ্গা-চোলি (সিন্ধি রীতিতে বিয়ের সময়)। অন্যদিকে রণবীরকে দেখা যেতে পারে শেরওয়ানিতে। বর ও কনে দু’ পরিবারই থাকছেন লেক কোমোর বিলাস এই বহুল রিসর্টে। কিন্তু কত খরচ হল এই রূপকথার বিয়েতে? জানা গেছে, রিসর্টের প্রতিটি ঘরের ভাড়া ৩৩ হাজার টাকা। দুই তারকা নাকি সবমিলে ৭৫টি ঘর বুক করেছেন। সবমিলে যা দাঁড়ায় প্রায় ২৪ লক্ষ ৭৫ হাজার টাকা। অর্থাৎ এক সপ্তাহে শুধুমাত্র ঘর ভাড়ার খরচই দাঁড়াচ্ছে ১ কোটি ৭৩ লক্ষ ২৫ হাজার টাকা।

দীপিকা বিয়ের জন্য গয়না কিনেছেন এক কোটি টাকার। শুধু মাত্র মঙ্গলসূত্রটির দাম ২০ লাখ টাকা। জানা গিয়েছে, প্লেনে চড়ে বিয়ে করতে যান রণবীর। বরযাত্রীদের জন্য বিলাসবহুল পালতোলা নৌকোর ব্যবস্থা করা হয়। ইতালি থেকে ফিরে আগামী ২৮ নভেম্বর মুম্বাইয়ে তাঁদের রিসেপশন হবে, রিসেপশন হবে বেঙ্গালুরুতেও। সব মিলিয়ে কয়েক কোটি টাকা যে রূপকথার বিয়ের পিছনে খরচ হবে, তা বলাই বাহুল্য।

তবে অতিথিদের কাছ থেকে কোনো উপহার চান না এই তারকা জুটি। তবে চাইলে অতিথিরা দীপিকার দাতব্য সংস্থা দ্য লাইভ লাভ লাফ ফাউন্ডেশনে অর্থ সাহায্য দিতে পারে। আর সেটা চেক দিয়ে দিলে ভালো হয়।