Sunday, July 21, 2024
রাজ্য​

রাজীব কুমারের CBI জেরা আমার নৈতিক জয়: কুণাল ঘোষ

শিলং: তৃতীয় দিনেও শিলংয়ে জেরা করা হল কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারকে। এদিনও কুণাল ঘোষ ও রাজীব কুমারকে মুখোমুখি বসিয়ে প্রশ্ন করেন তদন্তকারী অফিসাররা। আজ, সোমবার সন্ধ্যায় কলকাতায় ফেরার পথে তৃণমূলের রাজ্যসভার সাসপেন্ডেড সাংসদ কুণাল বলেন, রাজীব কুমারের CBI জেরা এটা আমার নৈতিক জয়।

উল্লেখ্য, রাজীব কুমার রাজ্য সরকার গঠিত সিটের প্রধান হিসেবে তদন্ত করেছেন। অন্যদিকে কুণাল ঘোষ ওই কেলেঙ্কারিতে অভিযুক্ত এবং জেলেও ছিলেন বেশ কয়েক বছর। সোমবার সন্ধ্যায় সিবিআই দফতর থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন কুণাল ঘোষ। তবে তাকে ঠিক কী নিয়ে প্রশ্ন করা হচ্ছে বা কোন বিষয়টিকে সিবিআই গুরুত্ব দিচ্ছে সেই বিষয়ে তিনি সংবাদ মাধ্যমের সামনে মুখ খোলেনি।

কুণালবাবু জানান, তদন্তে সহযোগিতা করতে তাঁকে শিলংয়ে ডাকা হয়েছিল এবং তিনি তা করছেন। তার কথায়, সিবিআইকে সারদা তদন্তে যাবতীয় সাহায্য করব এই শর্তে আমি জামিন পেয়েছি এবং সর্বদা শর্ত মেনেই চলেছি। তিনি বলেন, তদন্তের স্বার্থে আমায় যা যা জিজ্ঞাসা করা হয়েছে সব উত্তর আমি দিয়েছি। তবে ঠিক কী কথা হয়েছে তা বলা যাবে না। তদন্তের বিষয়ে মন্তব্য করা আমার কাজ না।

এরপরই তিনি ছোট্ট কথায় রাজীব কুমারকে কটাক্ষ করে তিনি বলেন, সারদা তদন্ত নিয়ে রাজীব কুমারকে আমার অভিযোগগুলো জানাতে পেরেছি। এটা আমার নৈতিক জয়।