Sunday, July 21, 2024
রাজ্য​

দিলীপ ঘোষের উপর হামলার প্রতিবাদে কোচবিহারে মিছিল বিজেপির

কোচবিহার: রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের কনভয়ের উপর হামলার প্রতিবাদে মিছিল করল বিজেপি। কোচবিহারের পঞ্চরঙ্গির মোড়ে বিজেপি কার্যালয় অফিস থেকে মিছিল শুরু হয়। মিছিলটি জেলখানা মোড়ে ১৫-২০ মিনিটের জন্য অবস্থান বিক্ষোভ করে। মুকুল রায় সেখানে বক্তব্য রাখেন। এরপর ফের মিছিল চলতে শুরু করে। জানা গেছে, শহর পরিক্রমা করে পুনরায় পার্টি অফিসের সামনে গিয়ে মিছিলটি শেষ হয়।

বৃহস্পতিবার দুপুরে কোচবিহারের সিতাই মোড়ে দিলীপ ঘোষের গাড়িতে হামলা করে। বাঁশ ও লাঠি দিয়ে দিলীপ ঘোষের গাড়ির সামনের ও পিছচনের কাঁচ ভেঙে দেওয়া হয়। পুলিশ থাকতেও তৃণমূল কর্মীরা এই হামলা চালান বলেও অভিযোগ উঠেছে। স্থানীয় সূত্রে খবর, পুলিশের কাছে খবর ছিল দিলীপ ঘোষের কনভয়ে হামলা হতে পারে। কেননা বুধবার থেকেই এলাকায় বাঁশ নিয়ে মিছিল করেছিল তৃণমূল কর্মী-সমর্থকরা। পরে পুলিশের সামনেই কনভয়ে থাকা প্রতিটি গাড়িতে বাঁশ দিয়ে হামলা চালানো হয়।

দিলীপ ঘোষের অভিযোগ, পুলিশের সঙ্গেই পোশার পরে, মাতায় ফেট্টি বেধে দাঁড়িয়ে ছিল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। বাঁশ নিয়ে হামলা চালানো হয় বলে অভিযোগ করেছেন তিনি। হামলায় নিজের গাড়ির কাঁচ ভেঙেছে। কাঁচের গুড়ো ছিটকে গেলেছে তাঁর গায়ে। বিজেপি নেতা মুকুল রায়ের অভিযোগ, পুলিশের উপস্থিতিতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা দিলীপ ঘোষের উপর আক্রমণ করেছে। এই ঘটনার তীব্র নিন্দা করে আমরা রাস্তায় নেমেছি। এইরকম ঘটনা চলতে থাকলে এটাই প্রমাণ হয় যে, বাংলায় গণতন্ত্র বলে আর কিছু নেই।