Monday, July 22, 2024
বলিউড

পর্ণ ফিল্ম বানানোর অভিযোগে গ্রেফতার শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা

মুম্বাই: শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে (Raj Kundra) গ্রেফতার করল পুলিশ। জানা গিয়েছে, পর্নোগ্রাফি তৈরির অভিযোগ রাজ কুন্দ্রাকে গ্রেফতার করা হয়েছে। পর্ণোগ্রাফি তৈরির পাশাপাশি একটি অ্যাপের মাধ্যমে সেই পর্নোগ্রাফি পাবলিশ করে ছড়িয়ে দেওয়ার অভিযোগও উঠেছে রাজ কুন্দ্রার বিরুদ্ধে। সোমবার রাতে রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ।

মুম্বইয়ের পুলিশ কমিশনার জানিয়েছেন, রাজ কুন্দ্রার বিরুদ্ধে উপযুক্ত তথ্যপ্রমাণ রয়েছে তাঁদের কাছে। চলতি বছরের ফেব্রুয়ারিতে অভিযোগ দায়ের করা হয়। অভিযোগপত্রে বলা হয়, পর্নোগ্রাফি ছবি বানানো হচ্ছে এবং সেগুলি কিছু অ্যাপের মাধ্যমে পাবলিশ করে ছড়িয়ে দেওয়া হচ্ছে। তদন্তে চাঞ্চল্যকর তথ্য উঠে আসে।


জিজ্ঞাসাবাদ করা হয় রাজকে। এই ঘটনায় অন্যতম অভিযুক্ত রাজ কুন্দ্রা। তাকে আমরা গ্রেফতার করেছি। তার বিরুদ্ধে উপযুক্ত তথ্যপ্রমাণ রয়েছে আমাদের হাতে। এখনও তদন্ত চলছে। রাজ কুন্দ্রার সাথে এই চক্রের সঙ্গে আর কারা জড়িত তাদের খোঁজ চালাচ্ছে মুম্বাই পুলিশ।

উল্লেখ্য, ২০০৯ সালে রাজ কুন্দ্রাকে বিয়ে করেন শিল্পা। ২০১২ সালে তাঁদের প্রথম সন্তান ভিয়ানের জন্ম হয়। ২০২০ সালের ফেব্রুয়ারিতে সারোগেসির মাধ্যমে তাঁদের কন্যা সমিশার জন্ম হয়।