Thursday, April 18, 2024
দেশ

গাইঘাটায় বাম-তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন ১২০০ কর্মী

বারাসত: শনিবার উত্তর ২৪ পরগনা জেলায় গাইঘাটায় ১২০০ কর্মী বাম-তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন। তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন বঙ্গ বিজেপির রাজ্য নেতা জয় ব্যানার্জি।

জানা গেছে, শনিবার উত্তর ২৪ পরগনা জেলায় গাইঘাটায় জনসভা ছিল ভারতীয় জনতা পার্টির। যে সভার প্রধান বক্তা ছিলেন জয় ব্যানার্জি। এই সভায় বিভিন্ন দল থেকে ১২০০ কর্মী সমর্থকরা বিজেপিতে যোগ দান করেন। যাদের মধ্যে রয়েছেন একাধিক প্রশাসনিক পদাধিকারী। একইসঙ্গে তৃণমূল কংগ্রেসের যুব সভাপতিও রয়েছেন।

গাইঘাটার সভা থেকে এদিন গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন রামনগর পঞ্চায়েতের উপপ্রধান সঞ্জীব পাণ্ডে। সিপিআই নেতা সঞ্জীব পাণ্ডে জানিয়েছেন, তৃণমূল কংগ্রেসের দুর্নীতির উপযুক্ত জবাব দেওয়ার জন্যেই তিনি বিজেপিতে যোগদান করেছেন।  সঞ্জীব পাণ্ডে বলেন, “আমি মনে করি পশ্চিমবঙ্গ প্রশাসনে যে দুর্নীতি চলছে তার জবাব একমাত্র ভারতীয় জনতা পার্টিই দিতে পারবে। এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উন্নয়নে সামিল হতেই ভারতীয় জনতা পার্টিতে এসেছি।”

ওই সভা থেকে সুটিয়া পঞ্চায়েতের তৃণমূল সদস্য তারক তরফদার, তৃণমূলের যুব সভাপতি কৃষ্ণ সাধুখাঁ বিজেপিতে যোগ দেন। তৃণমূল সদস্য তারক তরফদার বলেন, “প্রধানমন্ত্রীর উন্নয়নে সামিল হতে চাই। তাই বিজেপিতে যোগ দিলাম।”